whatsapp channel

Viral: বিয়ের অনুষ্ঠানে হৃত্বিক রোশনের গানে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

বর্তমানে বিয়ে বাড়ি মানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য বিয়ে বাড়ি উপলক্ষে কন্যাযাত্রী কিংবা বরযাত্রী, বর-কনে অথবা শাশুড়িদের অসাধারণ নাচ চোখে পড়ে। একটিমাত্র নাচের সুযোগ পেলে কেউ আর সেটা হাতছাড়া…

Avatar

HoopHaap Digital Media

বর্তমানে বিয়ে বাড়ি মানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য বিয়ে বাড়ি উপলক্ষে কন্যাযাত্রী কিংবা বরযাত্রী, বর-কনে অথবা শাশুড়িদের অসাধারণ নাচ চোখে পড়ে। একটিমাত্র নাচের সুযোগ পেলে কেউ আর সেটা হাতছাড়া করতে চায় না। আর সেই নাচ যখন পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে তখন এই ভাবে সুযোগ মিস করতে আর কে চায়? সম্প্রতি একটি নাচ ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক মহিলা রীতিমতন মাটিতে গড়াগড়ি খেয়ে ‘ব্যাং ব্যাং’ সিনেমার টাইটেল ট্র‍্যাক এর সঙ্গে উদ্দাম নৃত্য পরিবেশন করেছেন। কে কি ভাবলো সেই সব দিকে তার কোন নজর নেই। টুকটুকে লাল রংয়ের শাড়ি পড়ে দিব্যি নাচ্ছেন তিনি।

২০১৪ সালে হৃত্বিক রোশন এবং ক্যাটরিনা কাইফের ছবি ‘ব্যাং ব্যাং’ এর এই টাইটেল ট্র‍্যাকটি সবার মনের মধ্যে বেশ পৌঁছে গিয়েছিল। ট্র‍্যাকটি গেয়েছিলেন বিন্নি দয়াল এবং নীতি মহান। হৃত্বিক রোশন এর অসাধারণ এক একটি স্টান্ট মেয়েদের মনে সত্যিই সত্যিই ঝড় তোলে। কিন্তু সম্প্রতি এই বৌদির নাচ আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। তবে সকলে যে প্রশংসা করেছেন এমন নয়, কমেন্ট বক্সে নিন্দার ঝড়ও উঠেছে। কিন্তু সে সব কিছুকে পাত্তা না দিয়েই তিনি আপন মনে নিজের মতন করে নিয়েছে, তবে যারা আমন্ত্রিত অতিথি ছিলেন তারাও কিন্তু যথেষ্টই তাকে উৎসাহ যুগিয়েছেন এবং সাথে সাথে তারাও কোমর দুলিয়ে দেন।

বর্তমানে বিয়ে বাড়ির নানা কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সহজেই ভাইরাল হয়ে যায়। আর এই ভাইরাল হয়ে যাওয়া ছোট ছোট ঘটনাগুলো মানুষের মনে আনন্দ দেয়, যখন কোন কিছু ভাল লাগে না, একা একা ঘরের কোণে বসে মনে হয় যে, ঠিক কি করলে মনটা একটু ভালো লাগবে, তখনই সোশ্যাল মিডিয়া নানা প্লাটফর্ম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউব এর মাধ্যমে এই ধরনের ছোট ছোট ভিডিওগুলি মানুষের মনে একটু হাসি, একটু আনন্দ দিতে সাহায্য করে।

Hoophaap এর মাধ্যমে দেখে নিন অসাধারণ এই ভাইরাল ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media