whatsapp channel
Hoop VideoHoop Viral

স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

বর্তমানে সমস্ত ওয়েব সিরিজে অবৈধ প্রেমকেই প্রতিষ্ঠা করা হয়েছে। সমাজের চোখে অবৈধ বা নোংরা তাই কিন্তু এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। তবে গল্পগুলি যে সব বানানো, তা কিন্তু নয়, সমাজের অনেক খুঁটিনাটি দিক তুলে ধরা হয় এই গল্পের মাধ্যমে। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো।

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

 

‘প্রাইম শর্টস’ এ একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। হাজার হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। ভিডিওটি দেখার পরে সকলে একেবারে অবাক হয়ে গেছেন। ভিডিওটিতে প্রথমেই দেখা যাচ্ছে, এক মহিলা তার স্বামীর সঙ্গে থাকছেন এবং স্বামী কিছুদিন পরে কাজের সূত্রে বাইরে চলে যাচ্ছে। সেখানে ছেলেটির বন্ধু আসে এবং গৃহবধূ সঙ্গে তার একটা সম্পর্ক তৈরি হয় অন্যদিকে সেই ছেলেটির সঙ্গেও এক অচেনা মেয়ের পরিচয় হয়, রাত্রিবেলা হঠাৎই ঘরের মধ্যে ঢুকে পড়ে, কিন্তু তারপর তাদের সঙ্গে একটা শারীরিক সম্পর্ক হয় কিন্তু অদ্ভুতভাবে দেখা যায়, পরের দিন সকালের সমস্ত জামাকাপড় এবং গয়নাগাটি চুরি হয়ে গেছে। ওয়েব সিরিজ এর নাম অনলাইন ভাবি। কিন্তু তারপরে কি হয়, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক