whatsapp channel

Viral: কাতুকুতু দিতেই অবিকল ছোট্ট শিশুর মতো খিলখিলিয়ে হেসে উঠল টিয়া পাখি, রইলো ভিডিও

টিয়াপাখি (parrot video) অত্যন্ত পোষ মানা একটি পাখি। তারা খুব ভালো কথাও বলতে পারে। অনেক দিন আগে থেকেই টিয়া পাখি পোষ মানা রীতি চলে আসছে। টিয়াপাখিকে দেখতেও তেমন সুন্দর একবার…

Avatar

HoopHaap Digital Media

টিয়াপাখি (parrot video) অত্যন্ত পোষ মানা একটি পাখি। তারা খুব ভালো কথাও বলতে পারে। অনেক দিন আগে থেকেই টিয়া পাখি পোষ মানা রীতি চলে আসছে। টিয়াপাখিকে দেখতেও তেমন সুন্দর একবার কথা বলতে শুরু করলে আপনার এই কথা শুনতে শুনতে কোথা দিয়ে সময় চলে যাবে তা বুঝতেই পারবেন না, বিশেষত বাড়িতে যা যা কথা হয় তাই এটা একেবারে মুখস্থের মতন করে ফেলে। তো কিছুই না ভাইরাল হয় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে টিয়া পাখিকে উল্টো করে শুইয়ে তার পেটে কাতুকুতু দিতেই টিয়া পাখি বেশ খিলখিলিয়ে হেসে উঠছে।

বাড়িতে যদি কোন ছানাপোনা থাকে, তাহলে তার সঙ্গে টিয়া পাখির বেশ সখ্যতা তৈরি হয়ে যায় সে যেভাবে ডাকাডাকি করে যা যা বলি টিয়া পাখি ও তেমনি ছোট করে ফেলে। শুধুমাত্র টিয়াপাখি না বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সর্বত্রই নানান রকম পাখিদের নানান ডাক শুনতে পাওয়া যায় যেমন শালিক পাখি যেমন কাক এরাও বেশ কথা বলতে পারে আগে এর প্রমাণ পাওয়া না গেলেও বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সমস্ত জিনিস ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

সোশ্যাল মিডিয়ার(Social Media) মাধ্যমে কত কিছুইনা ভাইরাল (Viral Video) হয়, নতুন প্রজন্মের গান,নাচ,আবৃত্তি থেকে শুরু করে বিভিন্ন পশু পাখিদের নানান রকম কার্যকলাপ আগেকার দিনে এই সমস্ত ভিডিও দেখার জন্য আমাদের টেলিভিশনের পর্দার উপর নির্ভর করতে হতো তারা কখন কি টেলিকাস্ট করবে সেই দিকে হা করে তাকিয়ে থাকতে হত। এখন আর সে অসুবিধা হয় না। একটি এন্ড্রয়েড ফোন থাকলেই চট করে ক্যামেরাবন্দি করে নেওয়া যায়। শুধুমাত্র নিজেরা আনন্দ করাই নয়, অন্য কাউকে এই আনন্দের ভাগ দিতে সাহায্য করা হয় এই অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media