whatsapp channel

Dance Video: ঘাগড়া উড়িয়ে প্রদীপ পান্ডের শরীর গরম করলেন কাজল, একা উপভোগ করুন এই ভিডিওর মজা

দিনে দিনে ভোজপুরি ছবি এবং গানের (Bhojpuri Music Video) ভক্ত সংখ্যা ক্রমেই বাড়ছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও স্বীকৃতি, পরিচিতি পাচ্ছেন একটা বড় সংখ্যক দর্শকদের মাঝে। আগের তুলনায় ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের…

Nirajana Nag

Nirajana Nag

দিনে দিনে ভোজপুরি ছবি এবং গানের (Bhojpuri Music Video) ভক্ত সংখ্যা ক্রমেই বাড়ছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও স্বীকৃতি, পরিচিতি পাচ্ছেন একটা বড় সংখ্যক দর্শকদের মাঝে। আগের তুলনায় ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তাও বেড়েছে অনেকটাই। বিশেষত ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী কাজল রাঘওয়ানীর ফ্যান ফলোয়িং বেশ কিছু বলিউড অভিনেত্রীকেও টেক্কা দিতে পারে।

সম্প্রতি কাজলের সঙ্গে অভিনেতা প্রদীপ পাণ্ডের একটি মিউজিক ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে নেটদুনিয়ায়। ইউটিউবে লাখো ভিউজ ছুঁয়ে ফেলেছে ভিডিওটি। কাজল প্রদীপের অনস্ক্রিন রসায়ন দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের। মিউজিক ভিডিওটি এতটাই জনপ্রিয় হয়েছে যে কমেন্ট বক্সেও নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এই জুটিকে। নায়ক নায়িকার উষ্ণ রোম্যান্স বেশ উপভোগ করছেন দর্শকরা।

Dance Video: ঘাগড়া উড়িয়ে প্রদীপ পান্ডের শরীর গরম করলেন কাজল, একা উপভোগ করুন এই ভিডিওর মজা

লাল সিকুইনের হাই স্লিট লেহেঙ্গা চোলিতেই দর্শকদের রাতের ঘুম ওড়ানোর জোগাড় করেছেন কাজল রাঘওয়ানী। সাহসী লেহেঙ্গায় হট অবতারে ধরা দিয়েছেন তিনি। পাশে ম্যাচিং পোশাকে সমানে সমানে টক্কর দিয়েছেন প্রদীপ পাণ্ডেও। দর্শকদের একাংশ বলছেন, এই ভিডিওতে প্রদীপের পারফরম্যান্স তাবড় ভোজপুরি অভিনেতাদেরকেও ছাপিয়ে গিয়েছে। এক কথায়, প্রদীপ কাজল জুটি সুপারহিট।

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামে একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে মিউজিক ভিডিওটি। অবশ্য এই ভিডিওটি এক বছর আগে শেয়ার করা হয়েছিল চ্যানেলে। কিন্তু সম্প্রতি তা উঠে এসেছে চর্চায়। এখনো পর্যন্ত ৩.৮ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে আর তা বেড়েই চলেছে ক্রমাগত। ভিডিওতে লাইকের সংখ্যা ছুঁয়েছে ৫ হাজারের অঙ্ক। কাজল এবং প্রদীপের জুটির আরো মিউজিক ভিডিও দেখার দাবিও জানিয়েছেন নেটিজেনরা। উল্লেখ্য, এটি ‘লভ বিবাহ.কম’ নামে ভোজপুরি ছবির গান। প্রিয়াঙ্কা সিং এবং নীলকমল সিং গেয়েছেন গানটি। এই মুহূর্তে ইউটিউবে ভোজপুরি গানের চাহিদা প্রচুর। সঠিক দর্শকদের কাছে পৌঁছানোর লক্ষ্যমাত্রা পূরণ করতে পারলে এক একটি ভিডিওতে ভিউ সংখ্যা ছাড়িয়ে যায় লাখের গণ্ডি যেমনটা এই ভিডিওতে হয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই