Hoop VideoHoop Viral

VIDEO: ‘দিল্লিতে নিজামুদ্দিন’ গানে আবেদনময়ী নাচে শোরগোল ফেলে দিলেন যুবতী, দরজা বন্ধ করে দেখুন

সোশ্যাল মিডিয়া (Social Media) ছাড়া এখন জীবনটা ভাবাই যায় না। দরকারে অদরকারে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হন অনেকেই। নেট মাধ্যম থেকে যেমন নানান গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়, তেমনি অবসরের সময়ে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ার উপরেই নির্ভর করে অনেকে। আর নেটদুনিয়াও খালি হাতে ফেরায় না তাদের। এখানে বিনোদনের হরেক রকম উপায়ই মজুত রয়েছে। তবে সবথেকে বেশি ভিড় হয় ভাইরাল ভিডিও (Viral Video) গুলিতে।

গোটা বিশ্ব জুড়ে কোটি কোটি মানুষ যুক্ত রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন প্ল্যাটফর্মে মানুষের সক্রিয়তাও দেখার মতো। অনেকে এই সোশ্যাল মিডিয়াকেই রোজগারের মাধ্যম বানিয়ে ফেলেছেন। এতে কার্যত এক ঢিলে দুই পাখি মারা যায়। প্রথমত, নিজের প্রতিভা পৌঁছে দেওয়া যায় একটা বড় সংখ্যায় দর্শকের কাছে। দ্বিতীয়ত এই সোশ্যাল মিডিয়া থেকেই আসে মোটা অঙ্কের টাকা। দিন দিন জনপ্রিয়তা কমার বদলে আরো বেড়ে চলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমের। এই জনপ্রিয়তাকে মাথায় রেখেই নতুন নতুন প্ল্যাটফর্ম আরো বাড়ানো হচ্ছে। আর সেগুলির জনপ্রিয়তাও বাড়ছে পাল্লা দিয়ে।

কনটেন্ট ক্রিয়েটর এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা এখন রীতিমতো জনপ্রিয় নেটিজেনদের মধ্যে। তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ইউটিউব সমস্ত প্ল্যাটফর্মেই প্রতিনিয়ত ভিডিও ভাইরাল হচ্ছে এইসব ক্রিয়েটরদের। সম্প্রতি এমনি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

তবে এই ভিডিওটি নিয়ে নানান রকম প্রতিক্রিয়াও পাওয়া যাচ্ছে। আসলে এই ভিডিওতে টাইটস এবং নীল টিশার্ট পরে এক যুবতীকে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছে। ‘দিল্লিতে নিজামুদ্দিন আউলিয়া’ গানে এমন লাস্যময়ী ভঙ্গিতে নাচার জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছে ওই যুবতীকে। তবে বিতর্কের মধ্যেও কিন্তু ভাইরাল ভিডিও টিতে ভিউও কম হয়নি। মাত্র ২ মাসেই ৬৩ হাজার ভিউ হয়ে গিয়েছে এই ভাইরাল ভিডিওটিতে।

Related Articles