whatsapp channel
Hoop Story

Viral Question: কোন জিনিসটি মেয়েদের জন্য বড় এবং ছেলেদের জন্য ছোট! মজাদার উত্তর শুনলে হুঁশ উড়বে

অভ্যাস হোক বা আচরণ, পছন্দ হোক বা না-পসন্দ, সবকিছুতেই বেশ তফাৎ থাকে পুরুষ ও মহিলাদের মধ্যে। অনেক পুরুষ খুব সহজেই অধিকাংশ মহিলাদের চোখেই হয়ে ওঠেন আকর্ষণীয়। আবার কোনো কোনো পুরুষকে একেবারেই পছন্দ করেন না মহিলারা। কিন্তু কেন এমনটা হয়? আজ থেকে কয়েকশো বছর আগেই এই প্রশ্নের উত্তর দিয়ে গেছেন মহা দার্শনিক চাণক্য। চাণক্য-নীতি অনুসারে, পুরুষদের মধ্যে কিছু অভ্যাস বা গুণ আছে, যা মহিলাদের সবচেয়ে বেশি আকৃষ্ট করে। অন্যদিকে

পৃথিবীতে একটি প্রবাদ বাক্য আছে যে মেয়েদের মন বোঝা সবথেকে কঠিন কাজ। আদতেই সেটি হয় অনেকের ক্ষেত্রেই। আর সেই কারণেই মহিলাদের নানা বিষয়েও কৌতূহলী হন পুরুষরা। মহিলারা একাকী সময়ে কি করেন, কি দেখেন, কি তাদের পছন্দের, এইসব বিষয়গুলি নিয়ে নানা কৌতূহল জন্মায় পুরুষদের মনে। এছাড়াও মহিলাদের পোশাক পরিচ্ছদ, অন্তর্বাস, গোপন অভ্যেস- এই বিষয়গুলিও কৌতূহলের সঞ্চার ঘটায় বিপরীত লিঙ্গের মানুষদের কাছে।

সেই কারণে নিজের পুরুষের সব মহিলাই কমবেশি অনেক মজার ঘটনা ঘটিয়ে থাকেন। এছাড়াও পুরুষদের নানা বিষয়ে কৌতূহল থাকে মহিলা মহলে। সেই কারণেই সামাজিক মাধ্যমের দেওয়ালে এমন সব টপিক নিয়ে মশলাদার আলোচনা হয়েই থাকে নেটিজেনদের মধ্যে। কখনো কোনো পুরুষের শরীর বিষয়ক মজার আলোচনা হয়, কখনো আবার আলোচনার কেন্দ্রে থাকে পুরুষদের কোনো গোপন বিষয়। আর এইসব আলোচনায় হাজার হাজার নেটিজেনকে জুড়তে দেখা যায়। অনেকের অনেক মজাদার মতামতও চোখে পড়ে মাঝেমধ্যে।

আর এবার নেট দুনিয়ায় এমনই একটি ভাইরাল প্রশ্নকে ঘিরে শুরু হল কৌতূহল। নেটিজেনরা এই প্রশ্নকে নিয়ে যথেষ্ট আগ্রহ প্রকাশ করেছেন। আর প্রশ্নটি হল পুরুষদের একটি বিষয়কে নিয়ে। সম্প্রতি নেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়েছে এই প্রশ্ন। প্রশ্নটি হল, ‘কোন জিনিসটি মেয়েদের জন্য বড় এবং ছেলেদের জন্য ছোট?’। এর উত্তরে অনেকেই অনেক উত্তর দিলেও এর আসল উত্তর শুনে হুঁশ উড়ছে অনেকের। অনেকেই আবার হেসেই লুটোপুটি খেয়েছেন। কারণ উত্তরটি হল ‘চুল’। আজ্ঞে হ্যাঁ, মেয়েদের চুল সাধারণত বড় হয়, অন্যদিকে ছেলেদের ছোট চুল বেশিরভাগ সময় ছোট থাকে। যদিও মজার ছলে এই প্রশ্ন ভাইরাল হয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা