whatsapp channel
Hoop VideoHoop Viral

Bhojpuri Song: রানীর বুকে মাথা রেখে জড়িয়ে ধরে দুষ্টুমি খেসারির, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মূল স্তম্ভের মধ্যে অন্যতম খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)। খেসারিলাল প্রথমে গায়ক হিসাবে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করলেও পরবর্তীকালে নায়ক হিসাবে তাঁর উত্থান ঘটে। দরিদ্র পরিবারের সন্তান খেসারিলাল অচিরেই ভোজপুরি ফিল্মের অন্যতম সফল তারকা হয়ে ওঠেন। বিভিন্ন সময়ে খেসারিলাল বিভিন্ন নায়িকার সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন। তাঁদের মধ্যে রয়েছেন রানী চ্যাটার্জী (Rani Chatterjee)-ও। প্রায় সাত বছর আগে খেসারিলাল ও রানী অভিনীত ফিল্ম ‘জানম’ মুক্তি পেয়েছিল। ফিল্মটি সুপারহিট হওয়ার সাথেই এই ফিল্মের গানগুলিও জনপ্রিয় হয়েছিল।

এর মধ্যে অন্যতম হল ‘মওকা কে লাভ’ গানটি। এই গানটি গেয়েছেন খেসারিলাল ও ইন্দু সোনালি (Indu Sonali)। গানের শুরুতে দেখা যায়, খেসারিলাল বিছানায় শুয়ে রয়েছেন। তাঁকে যৌন আবেদনপূর্ণ নাচের মাধ্যমে আকর্ষিত করতে চাইছেন রানী। জোর করে রানী চুম্বন করেন খেসারিলালকে। নায়ক প্রথমে রাজি না হলেও পরে রানীর সাথে বিছানার উপরেই উদ্দাম নাচ শুরু করেন। একসময় শারীরিক ভাবে ঘনিষ্ঠ হন খেসারিলাল ও রানী। পরে তাঁদের দেখা যায় একটি বাড়ির দালানে। পরিবর্তন হয় তাঁদের পোশাকও। রানীর পরনে দেখা যায় খোলামেলা শর্ট ড্রেস। খেসারিলাল পরেন ডেনিম ট্রাউজার ও হলুদ রঙের টি-শার্ট।

খেসারিলালের সাথে ঘনিষ্ঠ হতে গায়ে জল ঢালেন রানী। রানী তাঁকে আপত্তিকর কথা বললে খেসারিলাল রানীকে মুখ বন্ধ করতে বলেন। নায়ক-নায়িকা একে অপরকে চুম্বন করেন। একসময় বিছানায় ঘনিষ্ঠ হন তাঁরা।

এই গানটির ভিউ অতিক্রম করেছে সাড়ে চার কোটি। ‘জানম’ ফিল্মটি পরিচালনা করেছেন অজয় কুমার ঝা (Ajay Kumar Jha)।

whatsapp logo