whatsapp channel
BollywoodHoop PlusHoop VideoHoop Viral

সবটাই VFX-এর কামাল! রণবীর-রশ্মিকার চুম্বন দৃশ্য শুটের ভিডিও ফাঁস

সিনেমায় অভিনেতা অভিনেত্রীদের চুম্বন দৃশ্য (Kiss Scene) এখন অত্যন্ত স্বাভাবিক হয়ে উঠেছে। পাশ্চাত্য সিনেমা হোক বা বলিউড কিংবা টলিউড, সর্বত্রই দর্শক টানতে বা গল্পের প্রয়োজনে এই ধরণের দৃশ্যের অবতারণা করা হয়। কিছু কিছু সিনেমার দৃশ্য নিয়ে ব্যাপক বিতর্কও সৃষ্টি হয়। একই কাণ্ড হয়েছে বলিউডের আসন্ন ছবি ‘অ্যানিম্যাল’ (Animal) নিয়ে। রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) অভিনীত এই ছবিটির একটি চুম্বন দৃশ্য এই মুহূর্তে চর্চার হট টপিক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

এই প্রথম দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানার সঙ্গে জুটি বাঁধলেন রণবীর। তাঁদের এই ছবিটি নিয়ে বেশ অনেক দিন ধরেই চর্চা চলছে দর্শক মহলে। ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা এর আগেই বলিউডে ডেবিউ করে ফেলেছেন। অমিতাভ বচ্চনের সঙ্গে অভিষেক ছবিতে অভিনয়ের পরে এটা রশ্মিকার দ্বিতীয় ছবি। আর ছবিটি মুক্তির আগেই একটি দৃশ্য নিয়ে শোরগোল পড়ে গেল নেট পাড়ায়। কিন্তু কী এমন আছে এই চুম্বনের দৃশ্যে? আর পাঁচটা সিনেমার চুম্বন দৃশ্য থেকে এটা আলাদা কীভাবে?

আসলে মূল কাহিনি লুকিয়ে রয়েছে দৃশ্যটির শুটিংয়েই। জানলে অবাক হবেন, রণবীর এবং রশ্মিকা আদতে এই দৃশ্যের জন্য চুম্বনে লিপ্ত হননি। পুরো দৃশ্যটাই তৈরি করা হয়েছে ভিএফএক্স দিয়ে। সম্প্রতি এই গোটা বিষয়টাই ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিওতে চর্চিত শুটিং দৃশ্যের মেকিং ভিডিও এই মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়। ভিএফএক্স এর কামাল কাকে বলে এই ভিডিওটি দেখেই বোঝা যাবে।

প্রসঙ্গত, তেলুগু ইন্ডাস্ট্রিতে রশ্মিকা মন্দানা অত্যন্ত জনপ্রিয় নাম। বিশেষ করে ‘পুষ্পা’ ছবির পর থেকেই গোটা দেশে খ্যাতি পেতে শুরু করে দিয়েছেন তিনি। অনেকে তাঁকে ‘ন্যাশনাল ক্রাশ’ এর তকমাও দিয়ে দিয়েছেন। ইদানিং নিজের বলিউড কেরিয়ার গড়ার দিকে মন দিয়েছেন রশ্মিকা। আগামী ১ লা ডিসেম্বর মুক্তি পেতে চলেছে রশ্মিকা এবং রণবীর অভিনীত অ্যানিমাল।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই