Hoop VideoHoop Viral

VIDEO: কোমরের ঝটকায় পারদ চড়ালেন গোরি নাগোরি, হালকা শীতে ঘাম ঝড়ানোর ভিডিও ভাইরাল

এক দিকে যেমন বিনোদুনিয়ার উন্নতি হচ্ছে দ্রুত, অন্যদিকে তেমনি ভিন্ন ভিন্ন ধরণের বিনোদনের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। নানান আঞ্চলিক বিনোদনের মাধ্যম লাইমলাইটে উঠে আসছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। নতুন যে বিনোদনের মাধ্যমগুলি দর্শকদের পছন্দের তালিকায় উঠে এসেছে তাদের মধ্যে অন্যতম হরিয়ানভি বিনোদন (Haryanvi Stage Show)। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে উঁকি দিলেই হরিয়ানভি নাচের শো এর বহু ভিডিওই চোখে পড়বে।

করোনার সময়টা ছিল বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির মাথা তুলে দাঁড়ানোর উপযুক্ত সময়। সে সময় ঘর বন্দি মানুষ বেশি করে নির্ভর হয়ে পড়েছিল ডিজিটাল মাধ্যমের প্রতি। তার ফলাফল, এক ধাক্কায় ওয়েব সিরিজের অবিশ্বাস্য রকমের উর্দ্ধগতি। এক শ্রেণির দর্শক মজে যান নানান ধরণের ওয়েব সিরিজে। আবার আরেক শ্রেণির দর্শক খুঁজে পান ভিন্ন ধরণের বিনোদন। আর এক্ষেত্রে জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকেই আসবে হরিয়ানভি বিনোদন।

বিনোদন এখন যতই ডিজিটাল হয়ে যাক না কেন, খোলা মাঠে মঞ্চ বানিয়ে নাচ গানের চল রয়েছে অনেক জায়গায়। আর এই ধরণের বিনোদন বেশ পছন্দও করে মানুষ। তাই সোশ্যাল মিডিয়ায় এখন হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওর এত চাহিদা। শুধু মঞ্চের উপরে নাচ নয়। হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় ডান্সাররা এখন আলাদা ভাবেও নাচের ভিডিও তৈরি করছেন। সে সমস্ত ভিডিও-ও ভাইরাল হচ্ছে হট কেকের মতো।

হরিয়ানভি ইন্ডাস্ট্রির একজন উঠতি তারকা গোরি নাগোরি (Gori Nagori)। এই বিনোদন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জনপ্রিয় মুখ তিনি। হরিয়ানভি নাচকে আরো অধিক সংখ্যক দর্শকদের মাঝে পৌঁছে দেওয়ায় তাঁর অবদান কম নয়। দর্শকদের মাঝে বেশ জনপ্রিয় গোরি নাগোরির নাচ। তাঁর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। তাঁর আরো একটি ভিডিও এই মুহূর্তে ইউটিউবে চরম ভাইরাল হয়েছে। কালো ও সোনালি সালোয়ার কামিজ পরে ‘বদলি বদলি লাগে’ গানে মঞ্চে ঝড় তুলতে দেখা গিয়েছে গোরি নাগোরিকে। ৫ বছরে ৪৫ লক্ষ মানুষ এই নাচের ভিডিও দেখে ফেলেছেন। দ্রুত গতিতে ভিউ বেড়ে চলেছে এই ভিডিওর।

Related Articles