whatsapp channel
Hoop Viral

Smart Nandini: প্রেমিকের সঙ্গে বেডরুমের খুনসুটিতে মত্ত নন্দিনী দিদি, ফাঁস হল গোপন ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক প্রতিভা ও লড়াইয়ের গল্প এসেছে জনসমক্ষে। অনেকেই আবার খুব কম সময়ে সোশ্যাল মিডিয়ার ‘সেনসেশন’ হয়ে উঠেছেন। এমনই একজন ‘স্মার্ট নন্দিনী’। নামটা সকলেরই কমবেশি শোনা। কালো টপ, জিন্স, গলায় ব্লুটুথ ইয়ারফোন- হাসিমুখে মেয়েটিকে খাবার পরিবেশন করতে সকলেই দেখেছেন। কেউ মোবাইল স্ক্রিনে দিদিকে দেখেছেন, কেউ আবার গিয়ে চেখে এসেছেন তার হোটেলের খাবার। কলকাতার অফিসপাড়া নামে পরিচিত ডালহৌসির ফুটপাতে তাদের একটি ছোট্ট ভাতের হোটেল রয়েছে। আর সেই সূত্রেই বিখ্যাত হয়েছেন তিনি।

তবে এবার এই নন্দিনী দিদি এক অন্য কারণে চর্চায় উঠে এসেছেন। এবার তার একটি ভিডিওকে ঘিরে তোলপাড় হল নেটপাড়া। আজকাল সামাজিক মাধ্যমে এমন সেলিব্রিটিদের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তার কারণ হল তাদের আগুনের মতো বাড়তে থাকা জনপ্রিয়তা। সেই কারণেই এই স্মার্ট দিদির হোটেলের ভিডিও বানিয়ে অনেকেই মিলিয়ন মিলিয়ন ভিউ পেয়েছেন। সেই সঙ্গে বেড়েছে তার সামাজিক মাধ্যম হ্যান্ডেলের জনপ্রিয়তাও। আর এবার তার ব্যক্তিগত জীবনের একটি ভিডিও তুমূলভাবে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

অনেকদিন ধরেই একটি খবর চাউর হয়েছে যে নন্দিনী দিদি নাকি বিয়ে করছেন খুব তাড়াতাড়ি। তিনি নিজেই সেই কথা জানিয়েছেন। অনেকদিনের প্রেমিকের সঙ্গে সম্পর্কে থাকার পরেই তার সাথে চারহাত এক করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর এবার সামাজিক মাধ্যমে প্রেমিকের সঙ্গে কাটানো অন্তরঙ্গ মুহূর্তকে তিনি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। এই ভিডিওতে নন্দিনীকে প্রেমিকের সঙ্গে নানাভাবে খুনসুটি করতে দেখা গিয়েছে। জানা গেছে প্রেমিকের জন্মদিনে এই ভিডিও পোস্ট করা হয়েছে। আর সেই ভিডিওকে ঘিরেই তৈরি হয়েছে সেনসেশন।

প্রসঙ্গত, কয়েকদিন আগে শোনা গিয়েছিল কলকাতার অফিসপাড়া ডালহৌসিতে তাদের দোকান বন্ধ ককরে দেওয়া হবে। তবে তাতে দমে যেতে রাজি নন নন্দিনী। তিনি জানিয়েছেন যে উত্তর কলকাতায় একটি আউটলেট খুলতে চলেছেন তিনি। এই বিষয়ে তিনি বলেন, “যেটা রটেছে সেটা একেবারেই না। এই লড়াইটা কিন্তু খুব একটা কম সময়ের লড়াই নয়। দীর্ঘ চার বছর ধরে আমি এই লড়াইটা করেছি। তাই কেউ যদি এসে আমাকে বলে যে হুট করে চলে যাও, সেটা আমি করতে পারিনা। এটা আমার স্থায়ী ঠিকানা নয় ঠিকই, কিন্তু আমি এই জায়গাটা ভাড়া নিয়ে কাজ করি। তাই কেউ হঠাৎ করে আমাকে কিন্তু চলে যেতে বলতে পারেনা।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা