Hoop VideoHoop Viral

Web Series: ট্রেলার দেখেই ছুটবে ঘাম, বছর শেষে মুক্তি পেল সাহসী এই ওয়েব সিরিজ

সিনেমা, সিরিয়াল হোক বা ওয়েব সিরিজ (Web Series), দর্শকদের পছন্দটাই শেষ কথা। দর্শকদের মনে না ধরলে সিনেমা হিট হবে না। বাড়বে না সিরিয়ালের টিআরপি। এমনকি তুমুল চাহিদায় থাকলে দর্শক প্রত্যাখ্যান করলে ফ্লপ হবে ওয়েব সিরিজও। তাই দর্শকদের পছন্দ অপছন্দ বুঝেই কাজ করেন সিনেমা সিরিজ নির্মাতারা। বর্তমানে বিনোদন জগতে চাহিদা এবং জনপ্রিয়তার দিক দিয়ে সবথেকে উপরে রয়েছে ওয়েব সিরিজ। আসলে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখা হয়ে ওঠে না অনেকেরই। কর্মব্যস্ত জীবনে যেটুকু সময় পাওয়া যায় সেখানে মুখ্য হয়ে উঠেছে ডিজিটাল মাধ্যম।

বিশেষ করে বিগত কয়েক বছরে ডিজিটাল মাধ্যমের প্রতি আরো বেশি করে নির্ভরশীল হয়ে পড়েছে অধিকাংশ মানুষ। বিনোদনেও তাই লেগেছে আধুনিকতার ছোঁয়া। নিজের বাড়িতে বসে এক ক্লিকে দেশ বিদেশের সুপারহিট সিনেমা, সিরিজের আনন্দ যদি একবারে নেওয়া যায়, তাহলে কেই বা আর বাইরে যেতে চাইবে। তাই পাল্লা দিয়ে বাড়ছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা।

এখানে হরেক ধরণের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই ছাদের তলায় থুড়ি একই প্ল্যাটফর্মে। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হয় ঠিকই, কিন্তু অনেক জায়গাতে বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে দর্শকদের। তাই নির্দিষ্ট সময় অন্তর একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই বেশি পছন্দ করেন বেশিরভাগ দর্শক।

ওয়েব কনটেন্টের জনপ্রিয়তা দেখে অনেক OTT প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়িয়েছে। এর মধ্যে অন্যতম হল প্রাইম শটস। সম্প্রতি এই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ফেভিকল ২’ এর ট্রেলার। গল্প অনুযায়ী, স্বামীর অনুপস্থিতিতে এক মহিলা ড্রাইভারের সঙ্গে পরকীয়ায় মত্ত হয়। মাত্র ১ মিনিটের ট্রেলারেই রয়েছে এমন সব ঘনিষ্ঠ দৃশ্য যা দেখে ঠাণ্ডাতেও শরীরে জাগবে গরমের অনুভূতি। সদ্য প্রাইম শটস প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই সিরিজটি। ট্রেলার দেখেই বেশ পছন্দও হয়ে গিয়েছে দর্শকদের। দেরি না করে ঝটপট দেখে ফেলুন সিরিজট।

Related Articles