whatsapp channel
Hoop VideoHoop Viral

VIDEO: মঞ্চে শুয়ে পড়ে পোশাক তুলে উদ্দাম নাচ গোরি নাগোরির, দরজা বন্ধ করে দেখুন

সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও (Dance Video) দেখতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। দর্শকদের একটা বড় অংশের জন্যই নাচের ভিডিও শেয়ার করা হলেই তা নিয়ে চর্চা শুরু হয়ে যায়। নেট মাধ্যমে প্রচুর স্টেজ শোয়ের ভিডিও-ও ভাইরাল হয়। মূলত হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওতে একটা বড় সংখ্যায় ভিউ হয়। প্রচুর মানুষ দেখতে পছন্দ করেন এই ধরণের নাচ। হরিয়ানভি নাচের ভিডিওগুলিতে সাধারণত সাদামাটা পোশাকেই নাচতে দেখা যায়।

মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন। বর্তমানে যে নাম গুলি হরিয়ানভি বিনোদনের প্রথম সারি দখল করে রয়েছে তাদের মধ্যে অন্যতম গোরি নাগোরি। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। ইদানিং এই ধরণের বিনোদন বেশিই জনপ্রিয় হয়ে উঠেছে নেট মাধ্যমে। এই ধরণের বোল্ড নাচ দেখার সুপ্ত ইচ্ছা থাকে অনেকের মধ্যেই। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ইচ্ছা পূরণ হয়েছে অনেকের।

উল্লেখ্য, এই গোরি নাগোরিও কিন্তু জনপ্রিয়তায় স্বপ্না চৌধুরীর থেকে কম যান না। স্বপ্নার মতো তিনিও বিগ বসে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন গত বছর। তাঁর মিষ্টি হাসির প্রেমে পড়েছিলেন অনেক দর্শক। সম্প্রতি গোরি নাগোরির আরো একটি ভিডিও ব্যাপক চর্চায় উঠে এসেছে। মঞ্চে তাঁর নাচ দেখে স্থির হয়ে বসে থাকতে পারেনি দর্শকরাও। কয়েকজন নাচের মাঝেই গোরির উপরে নোটের তাড়া উড়িয়ে দিয়েছেন। ইউটিউবে শেয়ার ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অন্যতম চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কার্যত ঝড়ের গতিতেই ভাইরাল হচ্ছে গোরি নাগোরির নাচের ভিডিওটি।

ভিডিওতে হলুদ এবং নীল পোশাক পরে দুরন্ত নৃত্যশৈলীর মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন গোরি নাগোরি। তাঁর নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। এই ভিডিওটি ইউটিউবে ২ বছর আগে শেয়ার করা হয়েছিল। নতুন করে আবারো চর্চায় উঠে এসেছে ভিডিওটি। এর মধ্যেই ৩৫ লক্ষ ছুঁয়ে ফেলেছে ভিডিওটির ভিউ।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই