Hoop VideoHoop Viral

হাঁটুর বয়সী যুবতীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা বৃদ্ধর, ভরপুর মজা পেতে দেখুন এই সিরিজ

সম্প্রতি অসাধারণ একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে, যা দেখে মানুষ কিন্তু বেশ উপভোগ করেছেন। শীতের রাতেও এই ওয়েব সিরিজ দেখে রীতিমতন ঘাম গড়িয়েছে ভক্তদের গা থেকে। ‘উল্লু’ প্ল্যাটফর্মে এমন সুন্দর ওয়েব সিরিজ সকলের কাছে আসে। অসাধারণ এই ওয়েব সিরিজের নাম Besudh. গল্পের প্রথমেই দেখা যাচ্ছে এক বাবা মেয়ের সম্পর্ককে ফুটিয়ে তোলা হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, বাবা তার মেয়েকে বলছে, ছুটিতে কোথাও ঘুরে আসবে।

কোথায় যাবে? সেই জায়গায় যেন তার মেয়ে ঠিক করে দেয়। মেয়েও কম্পিউটার নিয়ে বসে পড়ে কোন জায়গার সুন্দর তা খোঁজার জন্য। সব খুঁজে খুঁজে মেয়ে একটি জায়গার খোঁজ পায় এবং সেই জায়গাটি দেখার পরে তার বাবাও ভীষণ খুশি হয়। বাবা মেয়ে দুজনে মিলে সেই রিসর্টে বেড়াতে যায়। রিসর্টে রয়েছেন, একজন মালকিন এখানে নাম হয়েছে প্রযোক্তা, এবং তার মেয়ে এখানে নাম হচ্ছে রেশম। তাদের গাড়ি গিয়ে পৌঁছানোর পরে সেই মালকিন আর মেয়ে তাদেরকে উষ্ণ অভ্যর্থনা জানান।

মালকিনের মেয়ে রেশমের পরন এর অসাধারণ পোশাক দেখে বাবার সঙ্গে যে যুবতী এসেছিলেন তিনি কিন্তু ভীষণ এক্সাইটেড। তাদের মধ্যে ভীষণ বন্ধুত্ব প্রথমেই তৈরি হয়ে যায়। উল্টোদিকে বৃদ্ধ বাবার সঙ্গে রেশমের একটা সম্পর্ক তৈরি হয়ে যায়। রেশমের জন্মদিনে যখন কেক কাটা হয়, তখন সেই পার্টিতে নাচের সময় রেশম আর ওই বৃদ্ধ অনেক কাছাকাছি আসেন। রেশমের ড্রিংসে বৃদ্ধ একটা ওষুধ মিশিয়ে দেন, কিন্তু তারপরে কি হবে, সময়ের সঙ্গে কি সত্যিই সত্যিই সম্পর্ক তৈরি হবে ওই বৃদ্ধ বাবার?

এটি দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে। আর এই ওয়েব সিরিজ একবার দেখলে কথা দিচ্ছি, বারবার দেখতে ইচ্ছা করবে। এখানে অসাধারণ অভিনয় করেছেন লিনা সিং, অনিতা জয়সওয়াল, আয়ুষী ভৌমিক। ছদিন আগে ট্রেলার রিলিজ হয়েছে ইতিমধ্যে ভিডিওটি ৩২ হাজার মানুষ দেখে ফেলেছেন। আপনিও দেখে নিন অসাধারণ এই ভিডিও –

Related Articles