Hoop VideoHoop Viral

VIDEO: ভুলে যাবেন স্বপ্নাকে, নামমাত্র পোশাকে পুরুষ দর্শকদের সামনে চটুল নাচে ঝড় যুবতীর

নেট দুনিয়ায় সর্বদাই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হতে থাকে। তবে কিছু কিছু ভিডিওর চাহিদা সবসময়ই লক্ষ্য করা যায় নেটিজেনদের মাঝে। এর মধ্যে রয়েছে হরিয়ানভি নাচের (Haryanvi Dance) ভিডিও-ও। সময়ের সঙ্গে সঙ্গে বিনোদনের মান যতই উন্নত হোক না কেন, পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে।

শুরু থেকে অনেকটা পথ অতিক্রম করেছে হরিয়ানভি বিনোদন। মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। ‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে প্রথম ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। দর্শক মহলেও তাঁর নাম নিয়ে দেখা যায় ব্যাপক উন্মাদনা। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যায়, স্বপ্না চৌধুরীর গানের তালেই মঞ্চে নেচে ঝড় তুলছেন এক যুবতী। স্বপ্না চৌধুরীর জনপ্রিয় গান ‘বন্দুক চলেগি’তে নাচতে দেখা যায় তাঁকে। ছোট্ট হলুদ স্কার্ট আর কালো টপ পরে শরীরে হিল্লোল তুলে নেচেছেন যুবতী। মঞ্চের পাশে উপস্থিত যুবকদের রীতিমতো নিয়ন্ত্রণহীন করতে বাধ্য করেছেন তিনি। দু মাসের মধ্যেই ইউটিউবের এই ভিডিওটিতে ১৭ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে। তবে এটি কিন্তু হরিয়ানভি ডান্স শোয়ের কোনো ভিডিও নয়।

পশ্চিমবঙ্গেই নদীয়ার নাকাশিপাড়ায় একটি অনুষ্ঠানে নাচের ভিডিও এটি, যা এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মঞ্চের পাশে দর্শকরা তো বটেই, নেটিজেনরাও তারিয়ে তারিয়ে উপভোগ করছেন এই ভিডিওটি। শীতের সময়ে শরীরে গরমের অনুভূতি আনার জন্য এই একটি ভিডিওই যথেষ্ট।

Related Articles