Bengali SerialHoop Plus

Icche Putul: বিয়ের আসরেই মেঘকে গুলি করল ময়ূরী, বাঁচাতে পারবে নীল! ফাঁস ধামাকাদার আগাম পর্ব

প্রেমের সপ্তাহে একটার পর একটা ধামাকা দিয়েছে টেলিভিশন সিরিয়াল গুলিও। টান টান উত্তেজনার পর্বে চড়চড়িয়ে বেড়েছে টিআরপিও। আর এ প্রসঙ্গে জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) এর নাম না নিলেই নয়। দুই বোনের গল্প প্রথম থেকেই দর্শকদের নজর কেড়েছে। এমনকি দর্শকদের আবেদনে সম্প্রচারের দিনও বাড়ানো হয়েছে সিরিয়ালের। টিআরপিও বেড়েছে পাল্লা দিয়ে। মাঝে কিছুদিন নম্বর বেশ খানিকটা কমলেও এখন নতুন টুইস্ট দিয়ে আবারো লাইমলাইট টেনে নিয়েছে ইচ্ছে পুতুল।

দর্শকরা জানেন, নীলের সঙ্গে বোন মেঘের বিয়েটা টিকতে দেয়নি ময়ূরী। নানান ভাবে অপদস্থ করার চেষ্টা করেছে সে নিজের বোনকে। এমনকি তাকে ঠেলে দিয়েছে মৃত্যুর মুখেও। বর্তমানে সিরিয়ালে দেখানো হচ্ছে, নীলের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও দুই বাড়ি থেকে তাদের না জানিয়েই আবারো পরস্পরের সঙ্গে বিয়ের ব্যবস্থা করা হচ্ছে। এদিকে মেঘকে বিয়ে করে সুখী হতে দেবে না, এমনই পণ করেছে ময়ূরী। তার জন্য চরম পদক্ষেপ পর্যন্ত নিয়ে ফেলে সে।

সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে একটি প্রোমো। সেখানে দেখা গিয়েছে, বিয়ের আসরে মেঘ আর নীল জানতে পেরেছে একে অপরের সঙ্গেই বিয়ে হচ্ছে তাদের। অগ্নি সাক্ষী করে সাত পাক ঘুরতে ঘুরতে নীল মনে মনে প্রতিজ্ঞা করে, আর কখনো মেঘকে অসম্মানিত হতে দেবে না সে। এদিকে মেঘ ভাবে, সকলে মিলে এত বড় একটা সারপ্রাইজ দিল তাকে। কিন্তু অন্যদিকে রূপের কুটিল পরামর্শ শুনে হাতে বন্দুক নিয়ে বিয়ের আসরে হাজির হয় ময়ূরী। মেঘকে মেরে ফেলাই তার লক্ষ্য। গুলিও ছুঁড়ে দেয় সে। গুলি খেয়ে নীলের গায়ে লুটিয়ে পড়ে মেঘ।

অনেক দিন পর নতুন প্রোমো পেয়ে খুশি দর্শকরা। সেই সঙ্গে অনেকেই মন্তব্য করেছেন, এরপরেও যদি ময়ূরী শাস্তি না পায় তাহলে অনেকেই এমন অপরাধ করার সাহস পেয়ে যাবে। আবার একজন লিখেছেন, মেঘের সঙ্গে এমনটাই হওয়া উচিত ছিল। কারণ একটার পর একটা অপরাধ করে গেলেও ময়ূরীকে সে কিছুই বলেনি। এবার শেষমেষ কী হয় তা জানার জন্য একটু অপেক্ষা করতেই হবে।

Related Articles