Hoop VideoHoop Viral

Web Series: প্রেমিকার বোনের সঙ্গে অবৈধ সম্পর্ক যুবকের, গোপনে সবাই এই সিরিজের মজা নিচ্ছে

ওয়েব সিরিজ (Web Series) এবং OTT প্ল্যাটফর্মের (OTT Platform) জনপ্রিয়তা যে হারে দিনকে দিন বেড়ে চলেছে, তাতে এক সময় বড়পর্দাকেও ছাপিয়ে যাবে এর খ্যাতি এবং চাহিদা, তা এখন থেকেই আঁচ করছেন বিশেষজ্ঞরা। আসলে বর্তমানে যে টাকায় বিক্রি হয় এক একটি ছবির টিকিট, তার সমপরিমাণ বা একটু বেশি অর্থ খরচ করলেই একটা OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে নেওয়া যায়। আর সাবস্ক্রিপশন মানেই হরেক রকম কনটেন্টের চাবিকাঠি। উপরন্তু সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়েব সিরিজে সেন্সর বোর্ডের কড়াকড়ি নেই সিনেমার মতো। তাই অনেকেই ভিড় করেন OTT প্ল্যাটফর্মে। আর দর্শকদের চাহিদা বুঝে মূলত বোল্ড ওয়েব সিরিজের উপরেই জনপ্রিয়তা পেয়েছে ‘বুল অরিজিনালস’ প্ল্যাটফর্মটি।

ডিজিটাল দুনিয়ায় বর্তমানে বেশ নাম করেছে গরম গরম মুভিজ OTT প্ল্যাটফর্ম। মূলত ১৮+ গল্পের ওয়েব সিরিজই পাওয়া যায় এই প্ল্যাটফর্মে। নির্মাতার মাথা খাটিয়ে এমন সব গল্প নিয়ে আসেন যা মুক্তি পাওয়া মাত্রই বিক্রি হয়ে যায় হটকেকের মতো। লাখো লাখো দর্শক সাবস্ক্রিপশন নিয়ে দেখে সেসব ওয়েব সিরিজ।

অনেকেই এখন বোল্ড ওয়েব সিরিজ দেখা বেশি পছন্দ করছেন। সাহসী দৃশ্যে ভরপুর এইসব ওয়েব সিরিজ অবশ্য যেকোনো OTT প্ল্যাটফর্মেই উপলব্ধ নয়। এর জন্য এই প্ল্যাটফর্মটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। এমন এমন সব গল্প দিয়ে ওয়েব সিরিজ তৈরি হয় যা দেখে তাক লেগে যায় দর্শকের। সেইসঙ্গে সাহসী দৃশ্য দেখার শখও এই সিরিজ গুলি। বড়পর্দায় সেন্সর বোর্ডের অতিরিক্ত কড়াকড়ির জন্য অনেক সময়েই বাদ পড়ে যায় গুরুত্বপূর্ণ তথ্য বা চমকদার দৃশ্য।

এমনি একটি সিরিজের নাম হল ‘সিস্টারস’। প্রেমিকার বোনের সঙ্গে যুবকের অবৈধ সম্পর্কের গল্প উঠে এসেছে এই সিরিজে। সাহসিকতার সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছে এই ওয়েব সিরিজ। কিছু দিন আগেই প্রকাশ্যে আসা ওয়েব সিরিজের ট্রেলারটিতে কয়েক হাজার ভিউ হয়ে গিয়েছে এর মধ্যেই।

Related Articles