whatsapp channel
Hoop PlusTollywood

Pinky Banerjee: ‘ডিভোর্সি কাঞ্চনকে বিয়ে করে ভুল করেছি’, প্রাক্তনের তৃতীয় বিয়ের পর বিষ্ফোরক পিঙ্কি

টলিপাড়া এখন ছয়লাপ কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) বিয়ের খবরে। কিন্তু তাঁরা ছাড়াও আরো একজন মানুষ রয়েছেন চর্চার কেন্দ্রে। তিনি কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)। দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে বিচ্ছেদের পর মাস ঘুরতেই শ্রীময়ীর গলায় মালা দিয়েছেন কাঞ্চন। অবশ্য পিঙ্কির আগেও একবার বিয়ে হয়েছিল অভিনেতার। সবটা জেনেশুনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন পিঙ্কি। আর সেটাই ছিল তাঁর ভুল। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনি মন্তব্য করলেন অভিনেত্রী।

ডিভোর্সি কাঞ্চনকে বিয়ে করে ভুল করেছিলেন, এমনই মন্তব্য করলেন পিঙ্কি। তিনি বলেন, বিয়ের আগে কেউই পড়াশোনা করে না। কিন্তু সেটা করা উচিত। তিনি একজন ডিভোর্সি মানুষকে ‘ফেস ভ্যালু’তে নিয়ে ঠিক করেননি। দ্বিতীয় ভুল ছিল, তাড়াহুড়োয় বিয়ে করা। পরিচয়ের মাস কয়েকের মধ্যেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছিলেন পিঙ্কি। তিনি এটা বলছেন না যে কোনো ডিভোর্সি মানুষের বিয়ে করা উচিত নয়। কিন্তু একটি সম্পর্ক থেকে বেরিয়েই আরেকটি সম্পর্কে জড়ানোর আগে সময় দেওয়া উচিত নিজেকে।

সাক্ষাৎকারে পিঙ্কি বলেন, তাঁর শ্বশুরমশাই অর্থাৎ কাঞ্চন মল্লিকের বাবা ছিলেন তাঁর চা কফি খাওয়ার পার্টনার। তিনিই বলেছিলেন, পিঙ্কির ছেলে সন্তান হবে। ছেলেকে দেখলে নিজের শ্বশুরের কথা মনে পড়ে পিঙ্কির। তিনি বলেন, মাত্র নয় বছর বয়সেই তাঁর ছেলে তাঁর সবথেকে বড় মানসিক সমর্থন হয়ে উঠেছে। নিজের কাজ নিজেই করতে ভালোবাসে ছোট্ট ওশ। পিঙ্কি বলেন, তিনি ডিভোর্স পেপার হাতে পেয়ে ছেলেকে বলেছিলেন। তখন ওশ বলেছিল, অ্যাপেন্ডিক্স বাড়লে কেটে ফেলতে হয়। তাঁরা নিজেরা ভালো থাকবেন, অন্যদেরও ভালো থাকতে দেওয়া উচিত। পিঙ্কি স্পষ্ট জানান, ওশ তার বাবাকে মিস করে না।

পিঙ্কি বলেন, ওশ তাঁকে বলেছিল তার কাস্টডি যেন মা-ই পায়। অভিনেত্রীও বলেন, তিনি কাঞ্চনের কাছে একটি কারণে কৃতজ্ঞ, ছেলের কাস্টডি তিনি চাননি। এর আগে কাঞ্চন শ্রীময়ীর ব্যাপারে পিঙ্কি চাঁচাছোলা মন্তব্য করেছিলেন, ওই দুজন যে সাহস করে বিয়ে করে সম্পর্কটা স্বীকার করেছেন তার জন্য সাধুবাদ জানান তিনি। বিবাহ বিচ্ছেদের পর কাঞ্চনের থেকে ক্ষতিপূরণও পেয়েছেন পিঙ্কি। তিনি জানান, ৫৬ লক্ষ টাকা ক্ষতিপূরণ পেয়েছেন তিনি। ওই টাকাটা পুরোটাই ওশের জন্যই খরচ করবেন তিনি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই