whatsapp channel

আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিসারে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী করিশ্মা তান্না!

করিশ্মা তান্না। ইনি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা। 'কিউঁকি সাস ভি কভি বহু থি'ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। প্রথম ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে সকলের…

Avatar

HoopHaap Digital Media

করিশ্মা তান্না। ইনি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা। ‘কিউঁকি সাস ভি কভি বহু থি’ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। প্রথম ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে সকলের মন জয় করেছিলেন। এছাড়া কারিশ্মা ‘কই দিল মেঁ হ্যায়’,’ লাড়কি আনজানি সি’ ‘ভিরাসাত’,’নাগিন ৩’, প্রমুখ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছিলেন।

এরপর ২০১০ সালে জাদুভিত্তিক রিয়েলিটি শো ইন্ডিয়াস ম্যাজিক স্টার এই শোটি উপস্থাপনা করেছিলেন তিনি। এরপর তিনি ২০১২ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত তিনি শিশুদের টিভি ধারাবাহিক ‘বলবীর এ রানী’ ধারাবাহিকে পরি চরিত্রে অভিনয় করেছিলেন। ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি কারিশমা তান্না আয়ুষ্মান খুরানা ও আদিত্য নারায়ণের সাথে সপ্তম মির্চি সঙ্গীত পুরস্কার উপস্থাপনা করেছিলেন। সেই বছরই বিগ বস সিজন ৮ এ অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী আর এতে প্রথম রানার আপ হয়েছিলেন। এছাড়া অভিনেত্রী ‘ঝলক দিখলা জা’ এবং স্টার ওয়ানের ‘জারা নাচকে দিখা’ ও ‘নাচ বালিয়ে’তে অংশ নিয়েছেন তিনি।

এখানেই শেষ নয় অভিনেত্রী বড় পর্দাতে অভিষেক করেছেন। বড় পর্দায় রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ও ইন্দ্র কুমারের ‘গ্র্যান্ড মাস্তি’ কারিশমা তান্নার ব্যবসাসফল দুই ছবি। এছাড়া ওয়েব সিরিজে ও কাজ করা শুরু করেছেন এই সুন্দরী। ২০১৮ সালে ‘করলে তু ভি মোহাব্বাত’ এ অভিনয় করেছিলেন। সম্প্রতি জি ৫ এর নতুন চলচ্চিত্র লাহোর কনফিডেনশিয়াল দেশপ্রেম এবং শিহরনে ভরা রোমান্টিক প্রেমের গল্পে ওয়েব সিরিজে করিশ্মা অভিনয় করছেন। সামনেই এই ওয়েব সিরিজ মুক্তি পাবে।

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল হ্যান্ডেলে বেশ সক্রিয়। ফ্যান ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। অভিনেত্রী নিত্যদিন নতুন নতুন বোল্ড ফটোশুটে তাক লাগান নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল। এবার অভিনেত্রী নতুন ছবি শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর অনামিকাতে একটি হীরের আংটি। তাহলে কি অভিনেত্রী লুকিয়ে লুকিয়ে এনগেজমেন্ট সারলেন। হাতে জ্বলজ্বল করছে হীরের আংটি। অভিনেত্রীর হাতে এই আংটি বেশ মানিয়েছে। অবশ্য সে ব্যপারে কিছু বলেননি অভিনেত্রীর মনের মানুষটি কে? এই ছবিটি শেয়ারের সাথে অনেকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। নিমেষে ভাইরাল এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media