whatsapp channel

বিয়ের মাত্র কিছুক্ষণ আগেই দুর্ঘটনার মুখে জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান

বিয়ের মাত্র আর কয়েক ঘন্টা বাকি। এর মধ্যেই আলিবাগের পথে অভিনেতা বরুণ ধাওয়ানের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল। এই মুহূর্তে ধাওয়ান পরিবার রয়েছেন আলিবাগের ‘দি ম্যানসন হাউস’-এ। সেখানেই হবে বরুণ ও…

Avatar

HoopHaap Digital Media

বিয়ের মাত্র আর কয়েক ঘন্টা বাকি। এর মধ্যেই আলিবাগের পথে অভিনেতা বরুণ ধাওয়ানের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল। এই মুহূর্তে ধাওয়ান পরিবার রয়েছেন আলিবাগের ‘দি ম্যানসন হাউস’-এ। সেখানেই হবে বরুণ ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালাল (Natasha Dalal)- এর বিয়ের অনুষ্ঠান। 23 শে জানুয়ারি ছিল বরুণের ব্যাচেলর পার্টি। ‘দি ম্যানসন হাউস’ থেকে কয়েক মিনিটের দূরত্বে ছিল ব্যাচেলর পার্টির স্থান। সুতরাং বরুণ ও তাঁর বন্ধুরা বরুণের গাড়ি নিয়েই যাতায়াত করছিলেন।

রাতের দিকে বরুণের গাড়ি ব্যাচেলর পার্টিতে পৌঁছানোর সময় দুর্ঘটনা ঘটে। তবে একটুর জন্য গুরুতর দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান সবাই। গাড়িতে সামান্য আঘাত লাগলেও বরুণ ও তাঁর বন্ধুরা অক্ষত রয়েছেন। ঘটনাস্থলে স্থানীয় পুলিশ এসে সবাইকে উদ্ধার করে।

24 শে জানুয়ারি দুপুরে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ও নাতাশা। শৈশবের সম্পর্ক অবশেষে পেতে চলেছে পরিণতি। সকালে গায়ে হলুদ ও মেহেন্দির অনুষ্ঠানের আয়োজন রয়েছে। বরুণ ও নাতাশার বিয়েতে করোনা বিধি মেনে পঞ্চাশ জন অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে। বরুণের বিয়েতে অতিথিদের জন্য থাকছে স্যানিটাইজার ও মাস্কের ব্যবস্থাও। এছাড়াও বিয়ের আসরে প্রবেশের আগে অতিথিদের কোভিড টেস্টের রিপোর্ট জমা দিতে হবে বরুণ-নাতাশার ওয়েডিং প্ল‍্যানারকে। ‘দি ম্যানসন হাউস ‘-এ অবাঞ্ছিত ভিড় এড়াতে থাকছে কড়া পুলিশি প্রহরা। এমনকি মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে বিয়ের আসরে। হোটেল কর্মীদের মোবাইল ফোন ব্যবহার না করার নির্দেশ দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি যাতে ফাঁস না হয়, তার জন্য এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বরুণের পরিবার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media