Hoop VideoHoop Viral

Web Series: রিলিজ হল OTT-র সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়।

তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে। এই গল্পগুলো প্রত্যেকটাই ১৮ প্লাস এর জন্য। অবশ্যই দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করতে হবে, বাড়িতে থাকা কারোর সামনেই এই সিনেমাগুলো আপনি দেখতে পারবেন না।

Read More: মাত্র ৮ ঘন্টায় কলকাতা থেকে বাংলাদেশ, বিশেষ এই বাস পরিষেবার ভাড়া কত জানেন!

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে। অভিনয় করার মতন এখানে আছেন অনেক সুন্দরী সুন্দরী অভিনেত্রীরা, তারা তাদের শরীরের খেলা দেখিয়ে দর্শকদের একেবারে কুপোকাত করে রেখেছেন।

Read More: মানিব্যাগ ভরে উঠবে টাকায়, সৌভাগ্য ফেরাতে বাড়িতে আনুন এই গাছ

ওলট বালাজির সাধারণ একটি ওয়েব সিরিজ হল গান্দিবাত। ওটা ওয়েবসাইট কিন্তু প্রাপ্তবয়স্কদের জন্য, তাই এই ওয়েব সিরিজটা দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে, এই ওয়েব সিরিজ জনপ্রিয়তা অর্জন করেছে সাহসিকতা এবং অন্তরঙ্গ দৃশ্য, যা দেখে বাকরুদ্ধ হয়েছেন জনগণ। এখানে অসাধারণ অভিনয় করেছেন ফ্লোরা সাইনি এবং আনবেশি জইন। একাধিক খোলামেলার দৃশ্য দেখে তুমুল চর্চায় উঠেছেন, দুই সুন্দরী অভিনেত্রী তারা এর আগেও অবশ্য অনেকেই অনেকগুলোতেই অভিনয় করে মানুষের মন জয় করেছেন, তবে এই ওয়েব সিরিজটি কিন্তু সম্পূর্ণ আলাদা। দেখুন ভিডিও –

Related Articles