whatsapp channel

VIRAL: প্রকৃতির মাঝে আম্রপালিকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন নির্মাতারা। প্রায়ই নানা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের।

সম্প্রতি ইউটিউবে নতুন করে ভাইরাল (Viral Video) হয়েছে একটি ভোজপুরী গান (Bhojpuri Song)। এই গানে দেখা গেছে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ও আম্রপালি দুবে’কে (Amrapalli Dubey)। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দুজনেই বেশ জনপ্রিয় মুখ। অনেকতা সময় ধরে ইন্ডাস্ট্রিতে দেখা যায় এই দুজনকে। দুজনের কেমেস্ট্রি বেশ নজর কাড়ে বরাবর। এই গানেও তাই হয়েছে। গানটির নাম ‘নয়নাকে বান জবসে চলল হবে’। গানটি ‘আশিক আওয়ারা’ নসমের ভোজপুরী ছবির। এই গানটি গেয়েছেন আলোক এবং কল্পনা। এই ডুয়েট গানের ভিডিও আজ থেকে ৬ বছর আগে ‘ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরী’ নামক ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। তবে এখন গানটি নতুন করে ভাইরাল হয়েছে ইউটিউবে।

এই রোমান্টিক গানের পাশাপাশি নয়নাভিরাম হয়েছে মিউজিক ভিডিওটিও। এই ভিডিওতে নায়ক-নায়িকার রোমান্টিক কেমেস্ট্রি ধরা দিয়েছে। কখনও আবার স্বল্প-ঘনিষ্ঠতাও দেখা গেছে ভিডিওতে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, নায়ক কোনো বড় কোম্পানির বড় পদে কর্মরত। অন্যদিকে নায়িকা সেই কোম্পানিতে ইন্টারভিউ দিতে আসে। আর সেই ইন্টারভিউ রুমেই প্রথম দেখায় দুজন দুজনের প্রেমে পড়ে যান। চাকরি পাকা হয়ে যায় নায়িকার। সেই সঙ্গে নায়কের মধ্যে পাগলামি দেখা যায় কিছু কিছু। এরপর দুজন দুজনের চোখের আড়াল হতেই একে অপরকে যেমন মিস করতে শুরু করেন, তেমনই আবার একান্ত সময়ে একে অপরকে খুঁজে পান নিজের বাহুডোরে।

এমন রোমান্টিক ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে ইউটিউবে। প্রায় ২ মিলিয়নের বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। কমেন্ট বক্সেও দেখা গেছে নেটিজেনদের মুগ্ধতা ও ভালোবাসার ছোঁয়া। অনেকেই আবার প্রিয় এই দুই অভিনেতা ও অভিনেত্রীর প্রতি প্রশংসাজনক মন্তব্য করেছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা