Hoop VideoHoop Viral

Short Film: বাড়ির চাকরের সঙ্গে বিছানায় মাখামাখি গৃহবধূর, প্রাইভেসি খুঁজে তবেই দেখুন এই শর্টফিল্ম

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। কখন থেকে বাড়িতে বসে এ সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, বাড়িতে থাকা এক চাকরের সঙ্গে অবৈধ সম্পর্ক তৈরি হয় সেখানকার গৃহবধূর। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এই চাকরটি গৃহবধূকে একটা খুব দামি উপহার দিচ্ছে, এবং তার পরেই কিন্তু গোটা ব্যাপারটা বুঝতে পারা যাচ্ছে গৃহবধূ সঙ্গে যা করে একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়, শিমারো টিভি বেঙ্গলি নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের কাছে পৌঁছে গেছে। ভিডিওটির মধ্যে প্রতিটা স্তরে স্তরে রয়েছে বেড সিন। কিন্তু আপনি পাগল হয়ে যাবেন প্রায় ১৭ মিনিটের এই ভিডিওটি মানুষ ভীষণ পছন্দ করেছেন।

Related Articles