Bengali SerialHoop Plus

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, বন্ধুর বাড়িতে আইবুড়োভাত খেলেন জনপ্রিয় জুটি নীল-তৃণা

তৃণা সাহা ও নীল ভট্টাচার্য টলিউডের জনপ্রিয় মুখ। এরা আবার টলিপাড়ার হট কাপলের মধ্যে একজন। দু’জনেরই অভিনয় কেরিয়ারের শুরু হয়েছিল ছোট পর্দা থেকে। অবশ্য দুজনের শুরু ছিল আলাদা ধারাবাহিক দিয়ে। এখন যে ধারাবাহিকে নীল ও তৃণা থাকেন তা সুপারহিট হয়। দু’জনের মিষ্টি অভিনয়ে মুগ্ধ বাঙালি দর্শক। যদিও তাঁরা এক সঙ্গে নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করেননি কোনও ধারাবাহিকে তবে অভিনয় জগতে নাম লেখানোর আগেই নিজেরা একে অপরের প্রেমে পড়েন। তৃণার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র টিআরপি যেমন উর্দ্ধমুখি থাকে। তেমনই নীল অভিনীত ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক তিনবছর ধরেই মানুষের পছন্দের তালিকায় রয়েছে। এই ধারাবাহিক টিআরপিতে প্রথম ৫ এ নিজের জায়গা করে নিয়েছে। তবে পর্দায় আলাদা আলাদা জুটি বাঁধলেও রিয়েল লাইফে কিন্তু তাঁদের চার হাত এক হবে সামনের ফেব্রুয়ারিতেই।

এর মধ্যেই এনগেজমেন্ট থেকে শুরু করে সঙ্গীত অনুষ্ঠান, ব্যাচেলর পার্টি, আইবুড়োভাত সব কিছুই জমিয়ে করছেন এই জুটি। তা বলে কয়েকদিন আগেই বন্ধুদের নিয়ে পাহাড়ে বেড়িয়ে এসেছেন নীল। ওদিকে বান্ধবীদের নিয়ে শহরের নামি পাঁচতারা হোটেলে ব্যাচেলর পার্টি সেরেছেন তৃণা। নীল ও তৃণা তাঁদের বিয়ে থেকে হনিমুন সব কিছুই প্ল্যান করে ফেলেছেন। তৃণাকে তাঁর মামার বাড়ি থেকে প্রথম আইবুড়োভাত খাওয়ানো হয়। অন্যদিকে  নীলকে কৃষ্ণকলির সেটেও চলেছে আইবুড়ো ভাত খাওয়ানো। কয়েক দিন আগেই অঙ্কুশ ঐন্দ্রিলা আইবুড়ো ভাত খাইয়েছেন এই জুটিকে।

বিয়ের আর বেশি দিন বাকি নেই এর মধ্যে একের পর এক প্রিওয়েডিং ফটোশুট সেড়ে ফেলেছেন নীল তৃণা জুটি। নিজের বিয়ের নানান নিয়ম রীতি সব কিছু নীল তৃণা নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করেছেন। এখন এই জুটি নিজেদের নতুন জীবন শুরুর আগে বেশ ব্যস্ত। এসবের পাশাপাশি প্রতিদিন কোনো না কোনো ফটোশুট শেয়ার করছেন নিজেদের সোশ্যাল মিডিয়াতে।

বিয়ের আর ৫ দিন ও বাকি নেই। এর মধ্যে কাছের বন্ধুরাও এই প্রিয় জুটিকে আইবুড়ো ভাত দিচ্ছেন। রবিবার নীল তৃণার কমোন ফ্রেন্ড এই মিষ্টি জুটিকে একসাথে দিল আইবুড়োভাত। এই দিন তৃণার পরণে ছিল গোলাপী টপ আর জিন্স আর নীলের পরণে ছিল ঘি পাঞ্জাবী আর লাল জ্যাকেট। মেনুতে ছিল অনেক রকম বাঙালি খাবার। মেনুতে ছিল ভাত, পোলাও, আলুভাজা, ফিস ফ্রাই, ডিমের ডেভিল, স্যালাড, চিংড়ি মাছের মালাইকারি, কাতলা মাছের কালিয়া, মাটন কারি, পাপড়, চাটনি, পায়েস, দই, মিষ্টি, পান আরো অনেক কিছু। এই আইবুড়োভাত খাওয়ার পোস্ট নিজেরাই শেয়ার করলেন নীল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Related Articles