Hoop Diary

Horoscope: কর্মক্ষেত্রে সাবধান, এই রাশির জাতকরা অহেতুক খরচ এড়িয়ে চলুন, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৭শে জুন, ২০২৪ (১২ই আষাঢ়) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- নিজেকে অপ্রয়োজনীয় দোষারোপ করবেন না। অহেতুক খরচ এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলাই ভালো। স্ত্রীর স্বাস্থ্যের কারণে দুশ্চিন্তা হতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতির সম্ভাবনা রয়েছে।

বৃষ- আর্থিক সমস্যার কারণে স্ত্রীর সঙ্গে বিতর্কের সম্ভাবনা। অংশীদারিত্বে নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। তবে হাত মেলানোর আগে ভেবে নিন। কোনো ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। জীবন সঙ্গিনীর কথায় বিরক্তি আসতে পারে।

মিথুন- কিছু অসুবিধার সম্মুখীন হতে হবে। রাগ নিয়ন্ত্রণ করুন। কোনো দূরসম্পর্কের আত্মীয়ের থেকে অপ্রত্যাশিত খবরে দিন উজ্জ্বল হয়ে উঠবে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ করুন। কোনো আত্মীয়, বন্ধুর দৌলতে বিবাহিত জীবনে উত্তেজনা আসতে পারে।

কর্কট- আত্মীয় বন্ধুদের থেকে অপ্রত্যাশিত উপহার পাবেন। লোকজনের থেকে দূরে থেকে নিজেকে সময় দিন। এমন কোনো জিনিস কিনতে পারেন যার দাম বাড়বে। কোনো দায়িত্ব নেওয়ার আগে নিশ্চিত করুন নিজের কাজ প্রভাবিত হচ্ছে না।

সিংহ- পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। কারোর সঙ্গে পরামর্শ না করে অর্থ বিনিয়োগ করবেন না। আপনার শিশুসুলভ আচরণের জন্য পরিবারের সদস্যা সমাধান হতে পারে। জীবনে অশান্তির মাঝেও নিজের পছন্দসই কাজ করতে পারেন।

কন্যা- ভাই বা বোনের থেকে সুবিধা নিতে পারেন। কর্মক্ষেত্র থেকে তাড়াতাড়ি বেরিয়ে পছন্দসই কিছু করতে পারেন। কাজের চাপের জন্য মানসিক ঝঞ্ঝাট বাড়তে পারে। দিনের পরের ভাগে আরাম করতে পারবেন। কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হতে পারেন।

তুলা- স্বাস্থ্য ভালো থাকবে। তবে ভ্রমণে ধকল হতে পারে। আর্থিক উন্নতি হবে। কর্মক্ষেত্রে কাজের তদন্ত হতে পারে। ব্যবসায়ীরা নিজের ব্যবসাকে নতুন রূপ দিতে পারেন।

বৃশ্চিক- দীর্ঘ সময় ধরে হওয়া চাপ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে বুদ্ধি দিতে ক্ষতিকে লাভে পরিণত করতে পারেন। জীবনশৈলী পরিবর্তন করুন। প্রেমে হতাশা এলেও নিরুৎসাহিত হবেন না।

ধনু- সঙ্গীর অসুস্থতার জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। বুদ্ধি খাটিয়ে সংবেদনশীল সমস্যাগুলির সমাধান করুন। প্রেমে বিপর্যয় মোকাবিলা করতে সাহসী হন। কর্মক্ষেত্রে উদ্যমী থাকতে হবে।

মকর- সামাজিকতার ভয় সরাতে আত্মসম্মানকে উৎসাহিত করুন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি হবে। সঠিক উপদেশ গ্রহণ করুন। আত্মীয়দের কারণে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা থাকলেও তা মিটে যাবে।

কুম্ভ- মানসিক দৃঢ়তার জন্য ধ্যান করুন। অভিভাবকের সহায়তার সঙ্গে আর্থিক সমস্যাও দূর হবে। বিতর্ক এড়িয়ে চলুন। প্রেমের ক্ষেত্রে বিস্ময়কর কিছু ঘটতে পারে।

মীন- হাত থেকে টাকা বেরিয়ে গেলেও টাকার প্রবাহ বজায় থাকবে। রসিক স্বভাবের কারণে আশপাশের পরিবেশ উজ্জ্বল থাকবে। ব্যবসায়িক কারবারগুলির দিকে মন দিন। নিজেকে আজ সময় দিন।

Related Articles