Hoop Diary

Horoscope: স্বাস্থ্য ভালো থাকবে, বিবাহিত জীবনে নতুন চমক, দেখে নিন আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৪ শে জুলাই, ২০২৪ (৮ ই শ্রাবণ) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– নিমন্ত্রিত অতিথির ভাগ্যে আর্থিক উন্নতি। পরিবারে নতুন সদস্য আসতে পারে। কর্মক্ষেত্রে দীর্ঘদিন সংগ্রামের ফল আজ পাবেন। বাইরের লোকের উপদেশ মেনে না চলাই ভালো।

বৃষ– সতর্কতা অবলম্বন না করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। বাড়ির বাইরে যাওয়ার আগে প্রবীণদের আশীর্বাদ নিন। কারোর গয়না বা গৃহস্থালীর সরঞ্জাম কেনার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর গুরুত্ব আজ বুঝতে পারবেন।

মিথুন– স্বাস্থ্য এবং চেহারা উন্নত করতে পারবেন। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের থেকে সুখবর দিয়ে দিন শুরু হবে। প্রচুর সমস্যা থাকবে, যেগুলির দিকে আগে নজর দেওয়া জরুরি। বৈবাহিক জীবনে দারুণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

কর্কট– কর্মব্যস্ততার মধ্যেও স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীরা বাড়ি থেকে বেরোনোর আগে অর্থ নিরাপদ স্থানে রাখুন। চুরির সম্ভাবনা থাকতে পারে। মানসিক দুশ্চিন্তা থাকতে পারে। কাজে বন্ধুদের সাহায্য নিতে পারেন।

সিংহ– অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বন্ধুবান্ধবদের সঙ্গে দারুণ সন্ধ্যা কাটাবেন। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। নিজের জন্য সময় বের করতে পারবেন। আপনাকে সুখী করতে চেষ্টা করবে জীবনসঙ্গী।

কন্যা– আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়রা উদারতার অন্যায় সুযোগ নিতে পারে। নিজেকে নিয়ন্ত্রণ না করলে প্রতারিত হতে পারেন। কর্মক্ষেত্রে বিচক্ষণ এবং সাহসী হওয়া প্রয়োজন। বিবাহিত জীবন সুন্দর কাটবে।

তুলা– জটিল পরিস্থিতিতে ঘাবড়াবেন না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। বিবেচকের মতো বিনিয়োগ করুন। অবসর সময় কোনো ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। অপ্রয়োজনীয় বিতর্কে জড়াবেন না।

বৃশ্চিক– সহনশীলতা এবং নির্ভীকতা মানসিক ক্ষমতার উন্নতি করবে। অচেনা ব্যক্তির পরামর্শে বিনিয়োগ করলে সুবিধা পাবেন। ঊর্দ্ধতনের প্রশংসা পেতে পারেন। বিবাহিত জীবন চমৎকার কাটবে।

ধনু– বাড়তি অর্থ নিরাপদ স্থানে রাখুন। পরিবারের সঙ্গে সম্পর্ক পুনরুজ্জীবিত করার দিন। নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের কথা ভাবলে সব তথ্য আগে হাতে পেয়ে নিন। বিবাহিত জীবন সুখে ভরে উঠবে।

মকর– স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা রয়েছে। বন্ধুকে ঋণ দিতে গিয়ে আর্থিক সমস্যা হতে পারে। আজ যা করবেন তাই নিখুঁত হবে। নিজের কথা বোঝাতে চেষ্টা করুন।

কুম্ভ– সন্দেহজনক আর্থিক কারবারে জড়াবেন না। প্রেমে হতাশা এলেও নিরুৎসাহিত হবেন না। কর্মক্ষেত্রে ধারণাকে ভালোভাবে উপস্থাপন করতে পারলে লাভবান হবেন। স্ত্রীর অশিষ্টতার কারণে বিচলিত হতে পারেন।

মীন– বিদেশের জমিতে বিনিয়োগ করে থাকলে আজ ভালো দামে বিক্রি করতে পারবেন। নতুন করে প্রেমে পড়লেও ব্যক্তিগত তথ্য প্রকাশ করবেন না। মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে বিচক্ষণতার প্রয়োগ করুন। কাছের মানুষের সঙ্গে বিতর্কের কারণে মেজাজ খারাপ থাকবে।

Related Articles