Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৮ই সেপ্টেম্বর ২০২২ (২২ শে ভাদ্র) বৃহস্পতিবার রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ব্যবসা হোক বস চাকরি উন্নতিই উন্নতি। নামকরা কোনো কোম্পানি থেকে কাজের অফার পেতে পারেন। পরিবেশ আগের থেকে অনেকটা স্থিতিশীল হবে।

বৃষ (TAURUS): আকাশ আংশিক মেঘলা থাকলেও, আপনার মনে প্রেমের বর্ষণ হবে। দুর্দান্ত কিছু উপহার পেতে পারে আজ মনের মানুষের থেকে।

মিথুন (GEMINI): এই একলা ঘর আমার দেশ, আমার একলা থাকার অভ্যাস ত্যাগ করতে হবে। নয়তো অতিরিক্ত দুশ্চিন্তা শরীরে কু প্রভাব ফেলতে পারে। জল বেশি করে পান করুন, ঘুরতে যান। কাজের ক্ষেত্রে সন্মান বৃদ্ধি হবে।

কর্কট (CANCER): যারা খুচরো বিক্রেতা, তাদের আজ ব্যবসা তেমন ভালো নাও যেতে পারে। সন্ধ্যার দিকে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে বাড়িতে। অতিথি আসতে পারে।

সিংহ (LEO): অস্বাস্থ্যকর খাবার পেটের গোলমালের কারণ হতে পারে। ধৈর্য বাড়ান, এবং পরিস্থিতি স্থিতিশীল না হওয়া পর্যন্ত লেগে থাকুন।

কন্যা (VIRGO): স্বাস্থ্যকর খাবার খাওয়া উচিত। প্রয়োজনে মেডিটেশন করুন। উপকৃত হবেন। ঘরের কাজে এতটাই ব্যস্ত হয়ে যাবেন যে কোনো মূল্যে নিজেকে সামলাতে পারবেন না।

তুলা (LIBRA): সংসারে নতুন কিছু কিনতে পারেন। পরিবার থেকে নিজের কাজের প্রতি পূর্ণ সমর্থন পাবেন।স্বাস্থ্যের দিকে নজর দিন এবং যারা ব্যবসা করছেন তাদের আরো চোখ কান খোলা রেখে কাজ করতে হবে।

বৃশ্চিক (SCORPIO): যারা খুচরো বিক্রেতা, তাদের আজ ব্যবসা তেমন ভালো নাও যেতে পারে। সন্ধ্যার দিকে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে বাড়িতে। অতিথি আসতে পারে।

ধনু (SAGITTARIUS): অকারণ চিন্তা আপনার মনে কু প্রভাব বিস্তার করতে পারে। যাদের ডায়াবেটিস আছে তাদের সাবধানে থাকতে হবে। নিয়মিত জিরে ভিজানো জল পান করুন, পেটের সমস্যা থেকে অনেকটা মুক্তি পাবেন।

মকর (CAPRICORN): ধৈর্য্য হারালে চলবে না। প্রেমে আসে শান্তি ও সুখ, তাই প্রেমের আরাধনা করুন। স্বাস্থ্য মধ্যম যাবে তবে পিতার স্বাস্থ্য বিশেষ ভালো যাবে না।

কুম্ভ (AQUARIUS): স্ত্রীর স্বাস্থ্যের দিকে নজর দিন। উত্তম আহার নিন। প্রেমে পাবেন সবুজ সংকেত।

মীন (PISCES): যারা সরকারি চকুরি করছেন তাদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য হতে চলেছে। কাজের ক্ষেত্রে যিনি ন্যায় বিচার পাবেন। প্রেমে অক্লান্ত পরিশ্রম করেও সাফল্য পাবেন না।

Related Articles