whatsapp channel
Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৫ ই অক্টোবর ২০২২ (২৮ শে আশ্বিন) শনিবার রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বদভ্যাস এখন থেকে পরিত্যাগ না করলে পরে এর কারণেই লজ্জায় পড়তে পারেন। নিজেকে সুন্দর করে তৈরি করুন। নিয়মিত যোগ ব্যয়াম আপনার জন্য উপযোগী। মনকে শান্ত রাখুন।

বৃষ (TAURUS): আজ দূরের কোনো আত্মীয় বা বন্ধুর থেকে উপহার পেতে পারেন। মিষ্টি খেতে মন চাইবে। প্রেমে প্রত্যাশা পূরণ হবে।

মিথুন (GEMINI): সারাদিন আজ আনন্দের সঙ্গে কাটবে। কর্ম ক্ষেত্রে উন্নতি সম্ভব। অর্থ ভাগ্য ভালো থাকবে। যারা ব্যবসা করছেন তারা নতুন পথ খুঁজে পাবেন। নিজেকে সামলে নিন, প্রতিকূল পরিবেশে ইতিবাচক মনোভাবের পরিচয় দিন ।

কর্কট (CANCER): মনোমালিন্য হওয়ার সম্ভবনা আছে পরিবারের নিকট আত্মীয়র সঙ্গে। প্রেমে জোয়ার আসবে। নতুন কিছু দামী জিনিস কেনার সম্ভবনা আছে।

সিংহ (LEO): গানবাজনার শখ জাগবে মনে। শিল্পে মান সন্মান বৃদ্ধি পাবে। অর্থভাগ্য বেশ শুভ। বকেয়া টাকা ফেরত পেতে পারেন।

কন্যা (VIRGO): পরিবারের কারোর সঙ্গে মতবিরোধ তৈরি হতে পারে। প্রেমে আঘাত পেতে পারেন। অর্থভাগ্য ভালো। নতুন কিছু কিনতে পারেন।

তুলা (LIBRA): দিনটি মধ্যম থাকবে। আপনার বিপরীতে যেতে পারে কিছু সময়।অর্থভাগ্য আজ মন্দের ভালো। স্বাস্থ্য থাকবে মধ্যম।

বৃশ্চিক (SCORPIO): প্রিয়জনের থেকে উপহার পেটে পারেন। তবে,আজ কোনো খারাপ দুর্ঘটনা ঘটতে পারে আপনার সঙ্গে। নিজেকে সামলে রাখুন। চোখ কান খোলা রেখে চলুন।

ধনু (SAGITTARIUS): অর্থ যোগ অতি উত্তম। কেউ আজ আপনার স্বপ্ন পূরণ করতে পারে। নিজেকে সময় দিন। পরিবারকে বুঝুন ও পাশে থাকুন।

মকর (CAPRICORN): বিয়ের সম্ভবনা আছে। কেউ বিয়ে নিয়ে খুব চিন্তিত হয়ে পড়বে। তবে, তার আগে অর্থ সঞ্চয় করুন ও ভবিষ্যত সুরক্ষিত করে রাখুন।
কুম্ভ (AQUARIUS): অর্থযোগ বেশ শুভ। কেউ আজ আপনার হয়ে আপনাকে সাহায্য করবে। পরিবারকে সময় দিন। খুচরো ব্যবসায় অর্থ যোগ বেশ ভালো।

মীন (PISCES): পরিবার নিয়ে অযথা চিন্তার কোনো কারণ নেই। বিদ্যায় সাফল্য আছে।উচ্চশিক্ষার জন্য এগোতে পারেন।

whatsapp logo