BollywoodHoop Plus

Arijit Singh: ভালো নেই অরিজিৎ সিং! আচমকা দুঃসংবাদ দিলেন গায়ক নিজেই, কি হয়েছে তাঁর?

অরিজিৎ সিং (Arijit Singh), নামটা এখন প্রত্যেকের মুখে মুখে। আট থেকে আশি সকলের মনের মানুষ, সুরের মানুষ তিনি। দেশের এক নম্বর গায়কদের মধ্যে একজন হয়েও তিনি মাটির কাছাকাছি রেখেছেন নিজেকে। সকলের প্রতি তাঁর এই আন্তরিক ব্যবহারই অরিজিৎকে সবার পছন্দের করে তুলেছেন। আনন্দ, দুঃখ কিংবা হইহুল্লোড়, মেজাজ যেমনই হোক না কেন, তাঁর গানেই ভরসা রাখেন সঙ্গীতপ্রেমীরা।

দেশের টপ গায়কদের মধ্যে একজন হওয়ার পাশাপাশি সারা বিশ্বেই নিজের সুর দিয়ে প্রভাব বিস্তার করেছেন অরিজিৎ। প্রায় সময়টাই দেশ বিদেশের বিভিন্ন কনসার্টে গান গেয়ে থাকেন তিনি। আর কনসার্ট না থাকলে তাঁর দেখা মেলে নিজের জন্মস্থান জিয়াগঞ্জে। সেখানে একেবারে পাশের বাড়ির ছেলে হয়েই ধরা দেন অরিজিৎ। অগাস্ট মাসেই অবশ্য দেশের বাইরে একটি কনসার্ট রয়েছে তাঁর। কিন্তু সম্প্রতি এই কনসার্টের তারিখ পিছিয়ে দিলেন অরিজিৎ।

ভালো নেই অরিজিৎ সিং। শারীরিক অসুস্থতার কারণেই বাধ্য হয়ে শো পিছিয়ে দিতে হয়েছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি পোস্ট করে শ্রোতাদের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন অরিজিৎ। তিনি লিখেছেন, যন্ত্রণার সঙ্গে এটা জানাতে তিনি বাধ্য হচ্ছেন যে অপ্রত্যাশিত শারীরিক অসুস্থতার কারণে অগাস্টের কনসার্ট পিছিয়ে দিতে। এই শোয়ের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, তার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। এই ছোট বিরতির পর আর বড় করে পুনর্মিলন হবে সকলের সঙ্গে।

অরিজিৎ আরো জানিয়েছেন, লন্ডনে ১৫ ই সেপ্টেম্বর, বার্মিংহামে ১৬ ই সেপ্টেম্বর, রটার্ডামে ১৯ শে সেপ্টেম্বর এবং ২২ শে সেপ্টেম্বর ম্যাঞ্চেস্টারে হবে কনসার্ট। অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন। যদিও অরিজিতের কী হয়েছে তা জানা যায়নি।

Related Articles