Hoop Diary

Horoscope: এই জাতকদের আর্থিক লাভ, থাকতে পারে মানসিক চাপ, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৪ ঠা অগাস্ট, ২০২৪ (১৯ ই শ্রাবণ) রবিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– সফরকালে মূল্যবান জিনিসগুলির যত্ন নিন। পরিচিত মানুষদের উপর সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না। ধৈর্য ধরে পরিস্থিতি সামাল দিন। দিনটিকে ভালো ভাবে সংগঠিত করলে ফাঁকা সময়ের সদ্ব্যবহার করতে পারেন।

বৃষ– নতুন কোনো অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। স্ত্রীর সঙ্গে বোঝাপড়া ভালো থাকবে। কোনও বিতর্কে জড়ালে রুক্ষ বিবৃতি দেওয়া থেকে বিরত থাকুন। স্ত্রী আজ প্রেমে পরিপূর্ণ থাকবেন।

মিথুন– আর্থিক অবস্থার জন্য কিছু কাজ থমকে যেতে পারে। সন্তানদের জন্য বিশেষ কিছু পরিকল্পনা করুন। বিয়ের সম্ভাবনা রয়েছে। স্ত্রী তার জীবনের আপনার মূল্য উপলব্ধি করবেন।

কর্কট– দীর্ঘ সময় ধরে হওয়া চাপ থেকে পরিত্রাণ পাবেন। নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম দৃষ্টিগোচর হবে। বৈবাহিক জীবনে ভালো সময়। বেশ কিছু ফাঁকা সময় পেতে পারেন নিজের জন্য।

সিংহ– বিনোদন ক্ষেত্রে বেশি খরচ করবেন না। ঘরের সংবেদনশীল সমস্যাগুলির সমাধানে বুদ্ধি খরচ করুন। প্রিয়জনকে সময় দিতে শিখুন। ঘরের কোনো সদস্যকে প্রেম বিষয়ক ক্ষেত্রে সঠিক পরামর্শ দিন।

কন্যা– আজ আরাম করার জন্য যথেষ্ট সময় পাবেন। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন। নিজের পরিবারের থেকে দূরে থেকে একা সময় কাটাতে পারেন।

তুলা– অর্থ সাশ্রয়ের প্রচেষ্টা ব্যর্থ হতে পারে। তবে পরিস্থিতির দ্রুত উন্নতি হবে। ফাঁকা সময়ের সঠিক ব্যবহার করতে পারেন। দিনের প্রথমার্ধে অলস বোধ করতে পারেন।

বৃশ্চিক– মানসিক আশঙ্কায় বিচলিত হতে পারেন। ইতিবাচক চিন্তা দিয়ে চাপ দূরে রাখুন। জুয়া খেলায় অর্থ ব্যয় করলে আর্থিক সমস্যা হতে পারে। মানসিক দুশ্চিন্তার কারণে বাড়ির কাজে ক্লান্তি আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে দারুণ দিন কাটাবেন।

ধনু– দীর্ঘ দিনের অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে নতুন কারোর আগমন খুশির মুহূর্ত নিয়ে আসবে। স্ত্রীর কাছ থেকে দারুণ সারপ্রাইজ পেতে পারেন।

মকর– রাতে কোনো আর্থিক লাভ হতে পারে। আত্মীয়দের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।

কুম্ভ– স্বাস্থ্যকে অগ্রাধিকার দিন। আজ অবিচ্ছিন্ন অর্থ প্রবাহ থাকবে। পরিবারকে সময় দিন। প্রেম জীবনের ক্ষেত্রে দিনটি দারুণ। দূরে চাকরি করলে আজ পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন।

মীন– জমিজমায় বিনিয়োগ করা লাভজনক হবে। প্রেমজীবন দারুণ কাটবে। নিজের জন্য আজ যথেষ্ট সময় পাবেন। পারিবারিক বিরোধ চিন্তা দিতে পারে।

Related Articles