Hoop Diary

Horoscope: বন্ধুর প্রতারণা, কর্মক্ষেত্রে প্রশংসার সম্ভাবনা, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২১ শে অগাস্ট, ২০২৪ (৪ ঠা শ্রাবণ) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– অর্থের কারণে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে দীর্ঘদিন কারোর সঙ্গে কথা বলতে চাইলে আজ তা সম্ভব হবে। আজ ফাঁকা সময় নাও পেতে পারেন। প্রিয়জনের থেকে কোনো সারপ্রাইজ পেতে পারেন।

বৃষ– আজ আরাম করতে সমর্থ হবেন। পরিবারের কোনো সদস্যের টাকা ধার নিলে আজ তা ফিরিয়ে দিন। পরিবারকে যথেষ্ট সময় দিন। নতুন অংশীদারিত্বের উদ্যোগ। আজ বেশিরভাগ জিনিসই আপনার ইচ্ছা মতো হবে।

মিথুন– স্বাস্থ্য ভালো হতে পারে। আর্থিক দিকে মনোযোগ দেওয়া উচিত। বাড়ির সমস্যায় নজর দিন। কর্মক্ষেত্রে আন্তরিক ভাবে সবাই আপনার কথা শুনবে। প্রেম জীবন উত্তেজনায় ভরপুর থাকবে।

কর্কট– ভাইবোনরা আর্থিক সহায়তা চাইতে পারেন। কোনো যৌথ উদ্যোগ আজ এড়িয়ে চলুন। প্রয়োজনে ঘনিষ্ঠ জনের পরামর্শ নিন। বিবাহিত জীবন আজ দারুণ কাটবে।

সিংহ– বন্ধুবান্ধবদের সঙ্গে সন্ধ্যায় দারুণ সময় কাটবে। দীর্ঘস্থায়ী রোগের কারণে সমস্যা হতে পারে। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন আজ। স্ত্রীর মধ্যে ভালোবাসা ক্ষয় হতে পারে।

কন্যা– আপনার অকপট মতামত বন্ধুর অহংকারে আঘাত করতে পারে। অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করতে পারেন। ভ্রমণে প্রেমঘটিত যোগাযোগ বাড়বে। কর্মক্ষেত্রে দিনটি অনুকূলে থাকবে।

তুলা– মানসিক দৃঢ়তার জন্য ধ্যান করতে পারেন। বন্ধুদের সঙ্গে আজ প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। প্রিয়জন অনিশ্চিত মেজাজে থাকবে। অংশীদারিত্বে নতুন উদ্যোগে খরচ বাড়তে পারে।

বৃশ্চিক– অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হতে পারেন। অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। অপ্রত্যাশিত লাভ হতে পারে। বিয়ের জন্য ভালো সময়। বিদেশি বাণিজ্যের সঙ্গে যুক্তরা লাভের মুখ দেখতে পারেন।

ধনু– আজ যথেষ্ট সময় পাবেন। পরিবারের সদস্যদের জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আপনার পেশার উপর প্রিয়জনের আধিপত্য পরীক্ষিত হবে। প্রচেষ্টায় মনোযোগ দিন।

মকর– আজ যথেষ্ট অর্থ উপার্জন করবেন। ঘরে অতিথি সমাগম হতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। নিজের জন্য সময় বের করুন। বিবাহিত জীবন দারুণ কাটবে।

কুম্ভ– ভালো জিনিসের প্রতি আগ্রহী হবেন। অভিভাবকের সহায়তায় আর্থিক সমস্যা কেটে যাবে। বান্ধবী প্রতারণা করতে পারে। সঙ্গিনীর অলসতার কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে।

মীন– সুস্বাস্থ্য বজায় থাকবে। ভাইবোন আজ ঋণ নিতে পারে। প্রিয়জন উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। আজকের দিনটি ভালো কাটবে। নিজের জন্য সময় পাবেন।

Related Articles