whatsapp channel

জোর জল্পনা টলিপাড়ায়, ‘কিস ডে’তে কার দিকে চুমু ছুঁড়ে দিলেন মধুমিতা!

স্কুল জীবন থেকে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। এরপর টেলিইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়ালেই দর্শকের মনে জায়গা করে নেন। ইনি আর কেউ নন, মধুমিতা সরকার। প্রথম…

Avatar

HoopHaap Digital Media

স্কুল জীবন থেকে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। এরপর টেলিইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়ালেই দর্শকের মনে জায়গা করে নেন। ইনি আর কেউ নন, মধুমিতা সরকার। প্রথম ধারাবাহিক ছিল সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’। এই ধারাবাহিকে অভিনয় করতে করতে ধারাবাহিকের নায়ক সৌরভের সাথে প্রেমের সম্পর্কে জড়ান। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর স্টার জলসার তিনটি প্রোজেক্টে একটানা অভিনয় করেন মধুমিতা। প্রথমে ‘কেয়ার করি না’ ধারাবাহিকে জুনির চরিত্র তারপরই ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে পাখির চরিত্র এরপর ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি। প্রতিটি চরিত্র দর্শকের খুব ভালো লাগে।

‘কুসুম দোলা’ ছিল মধুমিতার শেষ ধারাবাহিক। এরপর অভিনেত্রী ওয়েব সিরিজ এবং সিনেমা দুইতে অভিনয় করা শুরু করেন। ২০১৯ সালে ‘জাজমেন্ট ডে’ ওয়েব সিরিজে সোহিনী সরকারের সাথে মধুমিতা অভিনয় করেন আর বেশ প্রশংসা পান। এরপর ২০২০ সালে প্রথম বড় পর্দাতে অভিষেক করেন অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘ লাভ আজ কাল পরশু’ সিনেমা দিয়ে। এই সিনেমার অভিনয় ধারাবাহিকের মতো বাঙালি দর্শকদের কাছে বেশ প্রশংসা পায়। এখানেই শেষ নয় এরপর অভিনেত্রী সেই বছরের শেষ সপ্তাহে করোনা আবহেই ক্রিস্টমাসেই রুপোলি পর্দায় মুক্তি পেয়েছিল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি ‘চিনি’। এই ছবিতে মধুমিতার ডাকনাম হয় চিনি। এবার বাঙালি দর্শক মধুমিতাকে পাখি নয় চিনি বলে ডাকতে পছন্দ করেছেন। চিনির অভিনয় বেশ ভালোই লেগেছে দর্শক মহলে।

অভিনেত্রীর হাতে এখন অনেক প্রজেক্ট। এর মাঝেই প্রেমের মাসে নতুন মিউজিক ভিডিয়োতে অর্জুন আর মধুমিতা দ্বিতীয়বার কাজ করলেন। ‘আমার চালাকি’ দিয়ে প্রেমের সাগরে ডুব দিলেন মধুমিতা। এবার অভিনেত্রী সিনেমায় অভিনয় করার সুবাদে সিরিয়ালে মিষ্টি মেয়ের লুক থেকে নিজের লুকসে আমূল পরিবর্তন এনেছিল মধুমিতা নিজের প্রথম সিনেমা লাভ আজ কাল পরশু সিনেমাতেই। বড়ো পর্দায় কাজ করার পর থেকেই নিজের মধ্যে বহু পরিবর্তন এনেছেন মধুমিতা। এখন অভিনেত্রী কেবল হট লুকসে পারদ বাড়িয়ে চলেন হড়দম নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল। অভিনেত্রীর প্রোফাইল ঘাটলেই বোঝা যায় কতটা বোল্ড লুকস নিজের মধ্যে এনেছেন মধুমিতা। মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করেন মধুমিতা।

এখন প্রেমের মাস চলছে। মধুমিতার আর সৌরভের ডিভোর্স হয়ে গিয়েছে কিন্তু মধুমিতার প্রেম কমেনি৷ বরং দিন দিন বেড়ে চলেছে। আজ প্রেমের খুবই গুরুত্বপূর্ণ দিন “কিস ডে”। আর এই কিস ডে অভিনেত্রী কাকে কিস করতে চাইছেন? কাকে উদ্দেশ্য করে এই ভিডিও করলেন। দেখুন একনজরে। সাদা ক্রপ টপ আর শর্টস পড়ে আর খোলা চুলে ফ্যানদের উদ্দেশ্য করে কিস করলেন। ” ক্যপশানে লিখলেন,” কিস ক্যা ডে হে আজ”। নিমেষে এই ভিডিও ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media