whatsapp channel
BollywoodGossipHoop Plus

পেট্রোল পাম্প থেকে মডেলিং জগৎ, হিট মুভি তারপরেও হারিয়ে যাওয়া মুগ্ধা গোডসের পথ

পুরো নাম মুগ্ধা ভিয়েরা গোডসে, ‘ফ্যাশন’ দিয়ে অভিনয় জগতে হাতেখড়ি হয়, এখন কোথায় তিনি? আজ আলোচনা করব ফ্যাশন মুভির অন্যতম নায়িকা মুগ্ধা প্রসঙ্গে।

একটা সময় পেট্রোল পাম্পে দৈনিক ১০০ টাকা মজুরিতে কাজ করতেন মুগ্ধা। সেই জায়গা থেকে হটাৎ করে তিনি মডেলিং জগতে পা রাখেন। মধুর ভান্ডারকরের প্রিয় হয়ে ওঠেন তিনি। গুঞ্জন ওঠে মধুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। প্রথম দিক থেকে মধুরের পছন্দের পাত্রী ছিলেন মুগ্ধা। তার উচ্চতা দেখেই পছন্দ হয় মধুরের। ফ্যাশনে প্রিয়াঙ্কা ও কঙ্কনার সঙ্গে অভিনয় করার পরেও হারিয়ে গেলেন মুগ্ধা।

এরপর,টেলিভিশনের বেশ কিছু বিজ্ঞাপনে মুগ্ধা ছিলেন পরিচিত মুখ। শাহরুখ খানের সঙ্গে তাঁর এয়ারটেলের বিজ্ঞাপনও জনপ্রিয় হয়েছিল। ঠিক এর পরপর প্রথম সারির মডেল হিসেবে পরিচিত পান মুগ্ধা। মডেলিং কেরিয়ার যখন তুঙ্গে তখনই মিঠুন পুরন্দরের সঙ্গে সম্পর্কে জড়ান মুগ্ধা। অবশ্য সেই সম্পর্ক ভেঙ্গেও যায়।

এরপর মধুর ভান্ডারকরের সঙ্গে হিরোইন ছবিতে অভিনয় করার কথা ছিল মুগ্ধর। ছবি হিট হয় কিন্তু মুগ্ধা যেন হারিয়ে যান। সম্পর্ক খারাপ হয় মুগ্ধার। ঠিক এই সময় মধুর ছাড়াও প্রযোজক মধু মান্টেনার সঙ্গে মুগ্ধার প্রেমের সম্পর্ক ছিল বলে শোনা যায়। যদিও এই সম্পর্ক অস্বীকার করে দুজনেই।

গোটা ১৫ টা সিনেমায় অভিনয় করেন মুগ্ধা, কিন্তু এখন তিনি বি টাউন থেকে অনেক দূরে। তাকে আর দেখাই যায়না। তবে তিনি রাহুল দেবের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এখনও বিয়ে করেননি তারা দুজন। রাহুল দেবের স্ত্রী রিনা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায়। তাদের একটি ছেলেও আছে। এরপরেই মুগ্ধার সঙ্গে সম্পর্কে জড়ান রাহুল দেব।

whatsapp logo