BollywoodHoop Plus

থালাইভি ট্রেলারে দুর্ধর্ষ কঙ্গনা, অভিনয়ের পারদর্শিতায় প্রশংসা কুড়োলেন কুইন

কঙ্গনা রানাউত, এই মুহুর্তে তিনিই বলিউডের কুইন। এক্কেবারে দাপটের সঙ্গে ২০২০ তে রিয়েল লাইফে লড়াই করে গেলেন তিনি। গোটা বিষ বছরে অনেক উত্থান পতন দেখেছেন অভিনেত্রী, হারিয়েছেন অনেক কিছু। এবার হয়তো অনেক কিছু পাওয়ার পালা। হ্যাঁ,এই বছরেই জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছেন। এখানেই শেষ নয়, চমক রয়েছে আরও অন্যান্য জায়গায়।

সদ্য মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউতের নতুন ছবি থালাইভি। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার মৃত্যুর পর তাঁর বায়োপিকের কাজে অভিনয় করেছেন কঙ্গনা। পুরো লক ডাউন জুড়ে নিজের চেহারার আমূল পরিবর্তন এনেছেন তিনি। ওজন বাড়িয়ে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। কোমরে, পেটে চর্বি জমিয়ে আরো লাস্যময়ী হয়ে উঠেছেন কঙ্গনা।

ট্রেলর লঞ্চের সময় আবেগতাড়িত হয়ে যান কঙ্গনা। সেই ভিডিয়ো নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘আমি নিজেকে বব্বর শেরনি বলি। কোনো কিছুতে আমি কাঁদি না। কাউকে কাঁদাতেও দিই না। মনে নেই শেষ কবে কেঁদেছিলাম। তবে আজ কেঁদেছি। খুব ভালো লাগছে।‘ 

এই নিয়ে চতুর্থবার জাতীয় পুরস্কার কঙ্গনার ঝুলিতে। এমনকি জন্মদিনে কঙ্গনার আসন্ন ছবি ‘থালাইভি’র ট্রেলার লঞ্চ হয়েছে। শুধুমাত্র, এই ছবির জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছেন বলিউডের কুইন কঙ্গনা। এমনকি নিয়েছেন প্রস্থেটিক মেকআপের সাহায্যও। ট্রেলর লঞ্চের সাথে সাথে তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কুড়িয়েছেন দর্শকদের প্রশংসা। নিজের আসন্ন ছবি নিয়ে আবেগতাড়িত কঙ্গনা এই ছবির পরিচালক বিজয়ের সম্পর্কে বললেন, “এই প্রথম কোনও মানুষ আমার অভিনয়কে নিখুঁত করতে সাহায্য করেছে, যা কিনা আমার কাছে অনেক বড় পাওনা৷”

Related Articles