whatsapp channel
Hoop StoryHoop Viral

প্রাণের ঝুঁকি নিয়ে কোলের সন্তানকে কুয়ো থেকে উদ্ধার করল মা হনুমান, তুমুল ভাইরাল ভিডিও

মাতৃত্ব সব জায়গাতেই সমান হয়। কখনো পশু, তো কখনো মানুষ। মাতৃত্ব কখনোই আলাদা হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি মা হনুমান তার ছোট্ট হনুমান ছানাকে বাঁচানোর জন্য কি না করতে পারে। কুয়োর মধ্যে পড়ে গেছে তার ছানা। সেখান থেকে তুলে আনার জন্যে একেবারে ছটপট করছে মায়ের প্রাণ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, তবে এমন অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল না হয়ে থাকতে পারেনি। মাতৃত্বের এমন অসাধারণ ঘটনা যা ঝড়ের মতন ভাইরাল হয়েছে।

সকলে এই ভিডিওটি দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। মাতৃত্বের এক অসাধারণ নজির দেখা যাচ্ছে। এই হনুমানের মধ্যে দিয়ে। শুধু মানুষই নয় পশুর সন্তানদের প্রতি মা এর দায়িত্ব পালন করে থাকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকম ভিডিও সকলের সামনে পৌঁছে যায়। তার মধ্যে এই ভিডিওটা অসাধারণ একটি ভিডিও।

হনুমান, বাঁদর, শিম্পাঞ্জি এদের আচার-আচরণের সঙ্গে মানুষের আচার-আচরণের অনেকটাই মিল আছে। তাই জন্যই তো এই সমস্ত জন্তুদের মানুষের পূর্বপুরুষ বলা হত। তাদের থেকেই মানুষের উৎপত্তি হয়েছে। এই ভিডিওটি সকলের মন ছুঁয়ে গেছে। অসাধারণ মাতৃত্ব দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

whatsapp logo