whatsapp channel
BollywoodHoop Plus

হাসপাতালে ভর্তি একরত্তি মেয়ে, ‘দয়া করে প্রার্থনা করুন’ চিন্তায় কাতর পরিচালকের আর্জি

কোভিড-১৯! গতবছর মার্চ মাস থেকে ভারতে জাঁকিয়ে বসে রয়েছে। করোনার সাথে লড়াই করার জন্য বর্তমানে কোভ্যাক্সিন বেরিয়ে গিয়েছে। জানুয়ারী মাস থেকে করোনা কিছুটা শিথীল থাকলেও চলতি মাসের শুরুতে করোনার দ্বিতীয় ঢেউ বেড়েই চলেছেন। আর এই মারণ রোগে আক্রন্ত হয়েছেন বলিউডের একাধিক তারকা। তালিকায় রয়েছেন রণবীর কাপুর, সঞ্জয়লীলা বনশালি সহ অনেকে। সম্প্রতি মার্চের মাঝেই করোনাতে আক্রান্ত হন প্রবীন অভিনেতা তথা পরিচালক সতীশ কৌশিক। বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি। দিন কয়েকের মধ্যে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিয়লেন তাঁদের করোনা পরীক্ষার আর্জি জানিয়েছেন পরিচালক মশাই নিজে।

৬৪ বছর বয়সী প্রবীন অভিনেতা টুইট করে নিজেই এই দুঃসংবাদ অনুরাগীদের দেন। বাড়িতেই নিভৃতবাসে ডাক্তারের পরামর্শে চিকিৎসাধীন ছিলেন অভিনেতা। অবশ্য পরে তাঁকে হাসপাতালে চিকিৎসার জন্য স্থানানতরিত করা হয়েছিল। এরপর সতীশ এখন পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছিলেন। করোনা অভিনেতাকে ছেড়ে দিলেও এত সহজে অভিনেতার বাড়ি থেকে বিদায় নেয়নি। অভিনেতার ছোট মেয়ের শরীরে বাসা বেঁধেছে করোনা। এই আশঙ্কা করছেন অভিনেতা আর এতেই কিছুটা হলেও ভেঙে পড়েছেন।

পরিচালক মশাইয়ের কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও সতীশের কন্যা বংশীকার কোভিড টেস্ট করা হয়। রিপোর্ট নেগেটিভ এলেও তাকে এখন হাসপাতালে ভর্তি করা হয়। কারণ তার মধ্যে কোভিডের কিছু কমোন উপসর্গ দেখা দিয়েছিল। সে কারণেই অভিনেতা মেয়ের চিন্তায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

মেয়ের চিন্তায় এতটা উদ্বীগ্ন তাই নিজের সোশ্যাল মিডিয়াতে মেয়েকে নিয়ে আবেগঘন পোস্ট করেন।নিজের মেয়ের স্বাস্থ্যের বিষয়ে সতীশ বাবু লিখলেন, সকলের আশীর্বাদে তিনি সুস্থ হয়ে উঠেছেন এবং সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন তবে গত পাঁচ দিন ধরে মেয়ে বংশীকা হাসপাতালে আছেন। তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে তবে এখনও তার তাপমাত্রা স্বাভাবিক কিন্তু শারীরিক পরিস্থিতি স্থিতিশীল হয়ে উঠছে না। দয়া করে সকলে ওর জন্য প্রার্থনা করুন।” তিনি আরও বলেন, তিনি যখন ফোন করেন মেয়েকে তখন ওর কান্নার শব্দ শুনতে পান যা তাঁর কাছে বেশ হৃদয়বিদারক। ঈশ্বর এই কঠিন সময়ে তাঁর সন্তানদের সুস্থ রাখার অনুরোধ করেন।

whatsapp logo