whatsapp channel
Hoop StoryHoop Viral

বিয়ের নাম শুনেই আঁতকে উঠল বাড়ির পোষ্য কুকুর, পালালো এক দৌড়ে, ভাইরাল ভিডিও

বিয়ে করে সংসারী হওয়ার ভয় পেয়েছে বাড়ির ছোট্ট পোষ্য কুকুর ছানা। মালিক যখন তাকে একটার পর একটা প্রশ্ন করছে এসে ঘাড় নেড়ে দিব্যি হ্যাঁ উত্তর দিলেও যখন তাকে এইটা প্রশ্ন করা হচ্ছে যে সে বিয়ে করবে কিনা তখন সে কোনরকম উত্তর না দিয়েই দৌড়ে পালাচ্ছে। বোঝাই যাচ্ছে বউ আসার আগেই রীতিমত ভয় পেয়ে গেছে কুকুর ছানাটি।

বাড়ির পোষা কুকুর বিড়াল নিয়ে এর আগেও অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এই ভিডিওটি একটু অদ্ভুত ধরনের কারণ মানুষের সঙ্গে মিলেমিশে একাকার হয়ে গেছে এই ছোট্ট কুকুরছানাটির ভয়। ভিডিওটি কিভাবে মালিক তৈরি করলেন তা বোঝা যাচ্ছে না। তবে এ বিষয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে বিয়ের কথা শুনে দৌড়ে পালিয়ে যাচ্ছে পোষ্য কুকুর ছানা। বিয়ের পর কম দায়িত্ব? সেই দায়িত্বই বুঝি এক্ষুনি নিতে চাইছে না সে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এমন সুন্দর ভিডিও যে দেখবে তার পছন্দ হবে বিশেষ করে যারা ছোট কুকুরছানা পছন্দ করেন তাদের তুই ভিডিওটি অসাধারণ লেগেছে। হয়তো মুখের সামনে কিছু নাড়িয়ে তার ঘাড়কে হ্যাঁ এর মতন করে দেখানো হচ্ছিল, কিন্তু যেই মুহুর্তে সেটা দেখানো বন্ধ হয়ে গেছে অমনি কুকুর ছানাটি পালিয়ে গেছে। আসল বিষয়টি এমন হলেও বিষয়টিকে যেভাবে সকলের সামনে তুলে ধরা হয়েছে তা কিন্তু মন্দ নয়।

whatsapp logo