whatsapp channel

সস্তায় নতুন প্ল্যান, Jio-র এই অফার শুনলে আনন্দে লাফাবেন আপনিও

আচ্ছা আপনার কি? নেটফ্লিক্স, ডিজনি প্লাস, হটস্টার আমাজন প্রাইম লাইটের সাবস্ক্রিবশন আছে? প্রত্যেকটা OTT প্ল্যাটফর্মের জন্য কি আলাদা আলাদা করে খরচ করেন? তাহলে এখনই জেনে নিন। এসব ঝামেলার কোনো দরকার…

Avatar

Shreya Chatterjee

আচ্ছা আপনার কি? নেটফ্লিক্স, ডিজনি প্লাস, হটস্টার আমাজন প্রাইম লাইটের সাবস্ক্রিবশন আছে? প্রত্যেকটা OTT প্ল্যাটফর্মের জন্য কি আলাদা আলাদা করে খরচ করেন? তাহলে এখনই জেনে নিন। এসব ঝামেলার কোনো দরকার নেই, খুব সস্তায়, অল্প দামে মুশকিল আসান করতে চলে এলো জিও। মোট ১৫ টি অ্যাপের সমস্ত রকম সুযোগ-সুবিধা পেয়ে যাবেন ব্যবহারকারীরা একটি পোস্ট পেজ প্ল্যান আর OTT পূর্ণাঙ্গ মজা যদি কেউ নিতে চান, তাহলে কিন্তু অবশ্যই আরেকটু অপেক্ষা করতে হবে, চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক এর খুঁটিনাটি ব্যবস্থা।

reliance জিওর তরফ থেকে এটাই জানানো হয়েছে, যে প্রতি মাসে ৮৮৮ টাকা দিলেই আপনি ১৫ টি অ্যাপের সুযোগ সুবিধা পেয়ে যাবেন। ৩০ এমবিপিএস ব্রডব্যান্ড প্ল্যানে এই সুবিধা আপনি পেয়ে যাবেন। নেটফ্লিক্স, আমাজন, প্রাইম লাইট, সোনি লিভ, জি ফাইভ, লায়ন্সগেট, ডিসকভারি প্লাস, দেখতে পাবেন ৮৮৮ টাকার রিচার্জে।

তবে আগে Jio ফাইবার ইউজারদের দেখতে হলে মাসে ১৪৯৯ টাকা দিতে হবে। জিও এয়ার ফাইবারের ক্ষেত্রেও খরচ ছিল প্রায় এক, আরেকটু বেশি। তবে এবার আর গ্রাহকদের চিন্তা নেই আরও দ্বিগুণ আনন্দ পেতে পারেন তারা। নতুন খেলা সিরিজ এডভেঞ্চার তারা খুব সহজেই উপভোগ করতে পারবেন, এইরকম প্রতিযোগিতার বাজারে বাকি সংস্থাগুলোকে এক্কেবারে পেছনে ফেলেই নয়া উদ্যোগ নিতে চলেছে জিও, আর তাতে গ্রাহকরা কিন্তু বেশ উপকৃত হবে বলেই জানা যাচ্ছে।

সিনেমা থেকে নতুন নতুন সিরিজ, খেলা, অ্যাডভেঞ্চার উপভোগ করতে পারবেন ইউজাররা। প্রতিযোগিতার বাজারে বাকি সংস্থাগুলিকে পিছনে ফেলতেই এই নয়া উদ্যোগ বলে মনে করা হচ্ছে।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক