Bengali SerialHoop Plus

একমাত্র সন্তান ও স্ত্রীকে পাশে নিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালেন ‘রানী রাসমণি’র গদাধর

প্রতিদিন সন্ধ্যা ৬ঃ৩০ মানেই বাঙালি মা কাকিমার ঘরে রিমোর্ট তখন জি বাংলায় থমকে যায়। হ্যা কারণ তখন থেকে শুরু হয় রানী রাসনি ধারাবাহিক। এর ধারাবাহিক দীর্ঘ চার বছরের বেশি সময় ধরে সম্প্রচার হচ্ছে তবুও জনপ্রিয়তা এক ফোঁটা কমেনি। অবশ্য তার পিছনে কারণ হল অভিনেতাদের অভিনয় শৈলতা। এই ধারাবাহিকের মূল আকর্ষণ হল রানিমা ও গদাই ঠাকুর। রামকৃষ্ণের চরিত্রে সৌরভ সাহার অভিনয় বিশেষ আকর্ষণ করে দর্শকদের।

রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহাকে এই ধারাবাহিকের জেরে সবাই চিনতে শুরু করেছেন। অভিনয় প্রতিভার যোগ‍্য সম্মান পেয়েছেন তিনি। রামকৃষ্ণের চরিত্র করাটা সৌরভের ক্ষেত্রে প্রথমে বেশ সহজ ছিলনা। বেশ কিছুদিন ধরে প্রশিক্ষণ নিয়ে তিনি নিজেকে এই চরিত্রে পটু করে তুলেছেন। দিতিপ্রিয়ার তুলনায় সৌরভ ইন্ডাস্ট্রিতে অনেক বেশি নতুন। আর খুব স্বল্প সময়ে যোগ্য সম্মান পেয়েছেন। সৌরভের অভিনয় শৈলীর দৌলতেই যে সিরিয়ালের জনপ্রিয়তা অনেকাংশে বেড়েছে তা স্বীকার করছেন ধারাবাহিকের টিম।

বহুদিন পর এমন প্রাণবন্ত অভিনয় দেখা গিয়েছে বাংলা সিরিয়ালে বলে মনে করেন। শ্রীরামকৃষ্ণের চরিত্রটাকে সত‍্যিই অনবদ‍্য ভাবে ফুটিয়ে তুলেছেন সৌরভ। ১০ বছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনের বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। ইতিমধ‍্যেই সৌরভের নামে বেশ কয়েকটি ফ‍্যানপেজও খোলা হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায় । দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি সৌরভ একজন দায়িত্ববান স্বামী এবং বাবা। হ্যাঁ অভিনেতা বিবাহিত। তাঁর সামাজিক মাধ্যমের দেওয়ালে উঁকি ঝুঁকি দিলে স্পষ্ট। তাঁর জীবনে অভিনয় ছাড়া পুরোটা জুড়ে রয়েছে তাঁর স্ত্রী  সুস্মিতা মুখোপাধ্যায় সাহা এবং ছেলে।

ব্যস্ত অভিনয় জীবন থেকে সময় বের করে স্ত্রী-ছেলেকে নিয়ে ঘুরতে যেতে বেরিয়ে পড়েন অভিনেতা। কখনো তিনি পাহাড়ের উদ্দেশ্যে রওয়া দেন আবার কখনো সৈকত শহরে ঘুরে বেড়তে দেখা যায় এই মিষ্টি পরিবার। আজ বাঙালির প্রিয় পার্বণ উৎসব নববর্ষ। আর আজ স্ত্রীর সঙ্গে সময় কাটানো মুহূর্তের ছবি শেয়ার করেন সৌরভ। দুজনেই ধরা দেন এক্কেবারে বাঙালি সাজে। সৌরভের পরণে গোলাপি পাঞ্জাবি আর সুস্মিতা সবুজ হ্যান্ডলুম শাড়ি। নিজের অনুরাগীদের উদ্দেশ্যে শুভ নববর্ষের প্রীতি, শুভেচ্ছা, আর ভালোবাসা জানিয়েছেন। আর সকলের ভালো বছর কাটে সেই কামনা করলেন। এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

Related Articles