Hoop StoryHoop Viral

ঠিক যেন মোমের পুতুল, ‘মাইয়া যশোদা’ গানে নেচে নেটদুনিয়ায় ভাইরাল খুদে কন্যা

কমলা রানীর রঙের পোশাক পরে একেবারে পরীর মত সেজে ‘মাইয়া যশোদা’ গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালো এক ছোট্ট কন্যা। তার নাচের ধরন একেবারে পাকা বুড়ির মত। সুন্দর পরীর মত সেজে পাকা বুড়ির মত সুন্দর করে নৃত্য পরিবেশন করছে ছোট্ট কন্যা। প্রতিটি মেয়েরই ছোটবেলা থেকে আয়না দেখে নাচের একটা ইচ্ছা হয়ে থাকে কিংবা মায়ের শাড়ি নিয়ে বড় চুল করা মায়ের শাড়ি নিয়ে একেবারে মায়ের মতন সাজা এমন কাণ্ডকারখানা প্রত্যেকটি মেয়েই ছোটবেলায় করে থাকে।

তাদের এই সমস্ত কাণ্ডকারখানার মধ্যেই লুকিয়ে থাকে ভবিষ্যতের প্রতিভা। মা-বাবাকে শুধু একটু খেয়াল রাখতে হয় কীভাবে এই প্রতিবাদের নতুন করে জন্ম দেওয়া যায় শুধুমাত্র পড়াশোনা নয় পড়াশোনার পাশাপাশি নাচ-গান, আঁকা, আবৃত্তি এই গুলো কিভাবে সমানতালে কাজে লাগানো যায় তা শিখতে হবে এই ছোট-ছোট কন্যাদের।

এখনতো হাতের সামনে অনেক বড় সুযোগ রয়েছে। যার নাম হল সোশ্যাল মিডিয়া। একবার মানুষের মনের মধ্যে পৌঁছে যেতে পারলেই সেলিব্রেটি হওয়া থেকে কেউই আটকাতে পারেনা। আগেকার তিনি সামান্য প্রতিভা একটু প্রকাশ করার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের অডিশন এর উপরে কিন্তু বর্তমানে সেই তাছাড়াও মিডিয়া নতুন প্রজন্মের জন্য একটি অসাধারন একটি প্ল্যাটফর্ম।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, এই ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। যাদের বাড়িতে ছোট্ট এমন কচিকাঁচারা রয়েছে তাদেরকে দেখানোর জন্য তাদেরই মা-বাবারা সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ক্রমশ ছড়িয়ে দিয়েছেন। যাতে এই বাচ্চাটিকে দেখে তারাও ইন্সপায়ার্ড হয়ে তাদের মতন নাচ-গান আঁকা শিখতে পারে।

Related Articles