whatsapp channel

Viral video: বিয়ের আসরে ‘আঁখ মারে’ হিন্দি গানে তুমুল নাচলেন বর কনে, ভাইরাল ভিডিও

দীর্ঘদিনের ভালোবাসা পূর্ণতা পেয়েছে এ বিয়েতে এসে। তবে যতই বিয়ে হয়ে যাক না কেন বন্ধুত্ব কিন্তু এখনও অটুট রয়েছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে প্রিয় বান্ধবীর সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘদিনের ভালোবাসা পূর্ণতা পেয়েছে এ বিয়েতে এসে। তবে যতই বিয়ে হয়ে যাক না কেন বন্ধুত্ব কিন্তু এখনও অটুট রয়েছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে প্রিয় বান্ধবীর সঙ্গে অসাধারণ নাচ হয়েছে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলেন এক যুবক। বড়বেশে গলায় গোলাপের মালা পরে সেদিকে তার হবু বউয়ের সঙ্গে নাচতে ব্যস্ত।

লাল বেনারসি পড়ে মাথাভর্তি সিঁদুর পরে ‘ও লাড়কি আঁখ মারে’ গানের সঙ্গে উত্তাল হলেন কনে। অসাধারন নাচ নেচে সকলের মনে জায়গা করে নিলেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। চারিদিক থেকে ক্যামেরাম্যানরা ফোটোর ঝিলিকের ঝিলিকে ভরিয়ে দিয়েছেন।তবে এ বর ও কনের বন্ধু এবং বান্ধবীরা শুধুমাত্র নিজেরা ভিডিওটি দেখে যে আনন্দ পেয়েছেন তা নয়, ভিডিওটিকে ছড়িয়ে দিয়েছেন সকলের মাঝে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, বর্তমানে এমন বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনা। আবার অনেক সময় ভাইরাল হওয়ার জন্যই বিয়ে বাড়িতে নানান রকম কাণ্ডকারখানা করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়।

দেখে নিন ভাইরাল ভিডিওটি -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media