whatsapp channel
Hoop Plus

বলিউড ইন্ডাস্ট্রির কূটনীতিই মেরে ফেলল সুশান্তকে, বিস্ফোরক দাবি কঙ্গনার

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিঃসন্দেহে বলিউড ইন্ডাস্ট্রির এক বড়সড় ক্ষতি। গতকাল গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হওয়ার পর আজ তার পরিবারের উপস্থিতিতে মুম্বাইয়ে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে। পাটনা থেকে ইতিমধ্যেই সুশান্তের স্বজনরা এসে উপস্থিত হয়েছেন। সমগ্র দেশের সিনেমাপ্রেমী মানুষজনেরাই অভিনেতার মৃত্যুতে হতভম্ব হয়ে গিয়েছেন। এহেন আকস্মিক ঘটনায় বাকরুদ্ধ বি-টাউনের তারকারাও। সকলেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট মারফত অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

অভিনেতার মৃত্যুতে যখন গোটা দেশ শোকস্তব্ধ তখনই বিতর্কের বোমা ফাটিয়ে ভিডিও পোস্ট করলেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। বরাবরই বলিষ্ঠ ও সাহসী অভিনেত্রী হিসেবে বলিপাড়ায় তার যথেষ্ট পরিচিতি রয়েছে। সোশ্যাল মিডিয়ায় মানসিক স্বাস্থ্য ও দুর্বল প্রকৃতির মানুষদের নিয়ে সেলেবরা যে সমস্ত পোস্ট করছেন তা দেখেই বেজায় চটেছেন অভিনেত্রী। কঙ্গনার বক্তব্য, যে মানুষটা বেঁচে থাকতে তাকে ইন্ডাস্ট্রিতে কোনো সম্মান দেওয়া হয়নি, যার কাজকে কোন স্বীকৃতি দেয়া হয়নি আজ তাকে নিয়েই কেন এই কুমিরের কান্না প্রশ্ন অভিনেত্রীর?

তিনি আরও বলেন, ইন্ডাস্ট্রিতে স্টারকিড না হলে বা কোনো গডফাদার না থাকলে সহজে প্রবেশ করা যায় না, এটা কতখানি সত্যি তা তিনি নিজেই অনুভব করতে পেরেছেন। যেখানে সুশান্তের মতো ৬ থেকে ৭ বছর সিরিয়াল ইন্ডাস্ট্রিতে সংঘর্ষ করার পর প্রথম সিনেমার ব্রেক পেল ‘কাই পো চে’তে তখন তাকে সেইভাবে কোনো স্বীকৃতি দেয়া হলো না কেন? আবার একইভাবে ‘ছিঁছোড়ে’র মত অসাধারণ সিনেমা নির্মাণ হওয়া সত্বেও ‘গাল্লি বয়’এর মতো সিনেমা কীভাবে সমস্ত অ্যাওয়ার্ড পেয়ে যায় সেই নিয়েও সরব হয়েছেন অভিনেত্রী।

নাম ধরে বলিউডের প্রথম সারির অভিনেতা সঞ্জয় দত্তের মাদকাসক্তি নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি কঙ্গনা। সেইসঙ্গে নিজস্ব অভিজ্ঞতার কথা তুলে ধরে কঙ্গনা জানান, তার সুপারহিট সিনেমাকে ফ্লপ ঘোষণা করেছিল এই ইন্ডাস্ট্রির হয়েই কথা বলা কিছু সাংবাদিকরা। তারাই দুঃসময়ে সহানুভূতিপূর্ণ মেসেজ করে অভিনেত্রীকে মৃত্যুর মুখে ঠেলে দিতে চেয়েছিল বলে বিস্ফোরক দাবি করলেন অভিনেত্রী। যারা আউটসাইডার হয়ে ইন্ডাস্ট্রিতে আসে তাদের কাজের জন্য মেলেনা কোনো স্বীকৃতি। এই মর্মে নেপোটিজমের মত গম্ভীর ইস্যুটিকে আরও একবার দুষলেন তিনি। শেষ কয়েকটি সাক্ষাৎকারে অভিনেতা সুশান্ত হাবেভাবে বুঝেছিলেন ইন্ডাস্ট্রিতে তার কোনো গডফাদার নেই, তিনি একা বোধ করছেন সেটিও কি তার মানসিক অবসাদের অন্তর্ভুক্ত? জানতে চান কঙ্গনা।

 

whatsapp logo