whatsapp channel
Hoop Story

ঋত্বিকের গানে নেচে ঝড় তুলল এই খুদে কন্যা, মুগ্ধ খোদ ঋত্বিক রোশন, ভাইরাল ভিডিও

করোনার আবহে স্কুল-কলেজ বন্ধ হয়ে যাওয়ার দরুন, বাড়িতে থাকা বাচ্চাদের করুণ পরিস্থিতি তৈরি হয়েছে। তারা না পারছে স্কুলে যেতে, আর না পারছে সামনের পার্কটায় একটু খেলে আসতে। সব মিলিয়ে একেবারে দমবন্ধ করা পরিবেশ। বড়রা হয়তো কাজের প্রয়োজনে মাঝেমাঝে বেরোচ্ছেন আর সারাদিনে work-from-home করতে গিয়ে তারাও খানিকটা ব্যস্ত থাকছেন নিজেদের কাজের মধ্যে। সব সময় ছোটদেরকে সময় দেওয়া যাচ্ছে না যার ফলে ছোটদের মধ্যে মানসিক সমস্যাও দেখা যাচ্ছে। সারাক্ষণ টিভি কার্টুন এসব আর কাঁহাতক দেখা যায়? বড়রা সারাক্ষণ কার্টুন দেখাও পছন্দ করেন না। তাহলে বাচ্চারা কি করবে আর বড়রাই বা তাদেরকে কি করে সামলাবেন? এ প্রশ্ন এখন ঘরে ঘরে।

লকডাউন প্রত্যেকের জীবনে একটা অন্ধকারময় পরিস্থিতির সৃষ্টি করেছে একথা নিঃসন্দেহে। কিন্তু লকডাউনকে যদি একটি ইতিবাচক সময় হিসেবে ভেবে নেওয়া যায় তাহলে দেখা যাবে লকডাউন অনেক কিছু দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে অনেক প্রতিভা। বাড়ি থেকে বেরোনো নেই গৃহবন্দী জীবনে একটু স্বাদ বদলাতে মানুষ নির্ভর করেছে এই সোশ্যাল মিডিয়ার উপরে। কোন এক সময় শেখা এক কলি গান বা কোন এক সময় করা সেই তুলির টানকে আর একটু ঝালিয়ে নিয়ে সুন্দর করে পরিবেশন করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। প্রত্যেকেই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। এই প্রচেষ্টা থেকে বাদ পড়েনি খুদে বাচ্চারাও। কখনো মা-বাবাদের প্রচেষ্টায় কখনো আবার নিজেরাই টিভি দেখে দেখে নাচ তুলে গান তুলে সোশ্যাল মিডিয়ায় দিয়ে রীতিমতো স্টার হয়ে গেছে।

সম্প্রতি ঋত্বিক রোশন একটি ভিডিও টুইট করেছেন, আর সেখানে দেখা যাচ্ছে একটি ছোট্ট মেয়ে ঋত্বিক এবং টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ সিনেমার ‘জয় জয় শিব শংকর’ গানটি সাথে অসাধারণ ভঙ্গিমায় নাচছে। তারি নাচটি দেখে খোদ ঋত্বিক রোশন অবাক হয়েছেন। সঠিক বয়স জানা যায়নি তবে দেখে তো মনে হয় ৬ এর গাঁট পেরোয়নি। ভিডিওটি শেয়ার করে ঋত্বিক লিখেছেন ‘ছোটা প্যাকেট বড়া ধামাকা’। সত্যি ধামাকাই বটে, এতোটুকু ছোট্ট শরীরে কি করে যে এত কায়দা রপ্ত করেছে তা সত্যিই বিস্ময়ের। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo