whatsapp channel
BollywoodHoop Plus

Sushant-Ankita: সুশান্ত এখন অতীত, বর্তমান প্রেমিকের জন্মদিনে সারপ্রাইজ গিফট দিলেন অঙ্কিতা

অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande) আবারও উঠে এলেন খবরের শিরোনামে। শুরু হয়ে গেছে ‘পবিত্র রিস্তা’-র সিকোয়েল ‘পবিত্র রিস্তা 2.0′-এর শুটিং। ‘পবিত্র রিস্তা 2.0′-য় অর্চনার ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা। মানবের ভূমিকায় অভিনয় করছেন শাহির শেখ (shaheer sheikh)। ইতিমধ্যেই ছিল অঙ্কিতার বাগদত্ত ভিকি জৈন (Vicki jain)-এর জন্মদিন। ভিকিকে অঙ্কিতা জন্মদিনে দিলেন সারপ্রাইজ গিফট।

একদম আটপৌরে ভাবে রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গেই ভিকিকে বার্থডে উইশ করেছেন অঙ্কিতা। ভিকি হাসতে হাসতে অঙ্কিতাকে বলেন, গিফট কোথায়! ভিকিকে চমকে দিয়ে অঙ্কিতা তাঁর হাতে তুলে দিয়েছেন অ্যাপলের হেডফোন। হেডফোন উপহার পেয়ে রীতিমতো খুশি ভিকি। এই ভিডিওটি আপাতত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অঙ্কিতা লিখেছেন, ভিকির জীবনের সমস্ত চড়াই-উতরাই-এ অঙ্কিতা তাঁর সঙ্গেই থাকবেন। খুব অবাক একটি ব্যাপার ঘটেছে। ভিডিওতে অঙ্কিতা ভিকিকে জড়িয়ে ধরে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তা দেখেও এবার কিন্তু অঙ্কিতাকে ট্রোল করেননি নেটিজেনরা।

এর আগে যতবার অঙ্কিতা ভিকির সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন, ততবার তীব্র সমালোচনার সম্মুখীন হয়েছেন তিনি। সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর সঙ্গে ব্রেক-আপের পর অঙ্কিতার জীবনে এসেছিলেন ভিকি। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের এনগেজমেন্ট হয়েছে। কিন্তু বিয়ে কবে হবে তা এখনও জানা যায়নি।

কয়েক মাস আগে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-15′-এর প্রতিযোগী হিসাবে অঙ্কিতার নাম উঠে এসেছিল। এই ঘটনায় ক্ষুব্ধ হয়েছিলেন অঙ্কিতা। তিনি সোশ্যাল মিডিয়ায় বিবৃতি জারি করে জানিয়ে দিয়েছেন, বেশ কয়েকটি মিডিয়া কিছুদিন ধরে তাঁকে নিয়ে গুজব রটাচ্ছে, তিনি নাকি ‘বিগ বস 15′-এ অংশগ্রহণ করছেন যা সম্পূর্ণ ভিত্তিহীন।

অঙ্কিতার মতে, তাঁর উপর কোনো প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এই ধরনের গুজব রটানো হয়েছে। রীতিমতো ক্ষুব্ধ হয়ে অঙ্কিতা জানিয়েছেন, তিনি কোনো প্রতিহিংসার অংশীদার হতে চান না। এর আগেও সুশান্তের স্বঘোষিত প্রেমিকা রিয়া অঙ্কিতাকে ‘সুশান্তের বিধবা’ বলে কটাক্ষ করেছিলেন।

whatsapp logo