BollywoodHoop Plus

মায়ের কাছে ঘুমোতে চেয়েছিলেন জাহ্নবী, দুবাই থেকে প্রয়াত শ্রীদেবী ফিরেছিলেন কফিনবন্দি হয়ে

এটা ফেব্রুয়ারি মাস নয়, তেমনই নয় ২৪ তারিখ, যেদিন সবাইকে অবাক করে চিরবিদায় নিয়েছিলেন বলিউড সুন্দরী শ্রীদেবী। দেখতে দেখতে তিনটে বছর পার, এখন তার বড় মেয়ে জাহ্নবী বলিউডের অভিনেত্রী হিসেবে পরিচিতি তৈরি করেছেন। সম্প্রতি শ্রীদেবী ও তার বড় কন্যা জাহ্নবীর কিছু কথা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কারণ, সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়েছেন তার মায়ের সঙ্গে তাঁর শেষ কি কথা হয়েছিল। মায়ের জন্মদিনে( 13th August Sridevi’s birthday) মেয়ের স্মৃতিচারণা চোখে জল আনার মতোই।

জাহ্নবীর সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক খুবই কোমল ছিল। যেমনটা মা মেয়ের মধ্যে হয়, কিন্তু বড় মেয়েকে একটু বেশীই চোখে হারাতেন শ্রী। বড় মেয়ে বড়পর্দায় ডেবিউ করবে এবং সেটি তিনি দেখবেন এমন সদিচ্ছা বারবার প্রকাশ করেছিলেন। কিন্তু, জাহ্নবীর দুর্ভাগ্য যে তার প্রথম সিনেমা মুক্তির সময় তার মা পাশে ছিলেন না, ঠিক শেষ ঘুমের সময়। চলুন ব্যাপারটা খুলেই বলি।

জাহ্নবী জানান যে তার মা যখন দুবাই যাবেন তখনই তার মায়ের সঙ্গে শেষ কথা হয়। জাহ্নবীর ছোট থেকেই অভ্যাস মা বাড়িতে থাকলে মায়ের হাতে খাওয়া আর মাকে নিয়ে ঘুমোনো। মানে ঘুমনোর সময় শ্রী সবসময় জাহ্নবীর পাশে থাকতেন।

এদিকে যেই রাত্রে শ্রীদেবী দুবাই যাবেন বলে বাক্স প্যাক করছিলেন, সেই রাতে জাহ্নবী এসে মাকে বলেছিলেন, “মা আমায় ঘুম পড়িয়ে দাও।” সেদিন শ্রী ব্যাস্ত ছিলেন বলে জাহ্নবী একাই শুতে চলে যায়। কিন্তু, ঘুমের মধ্যে টের পান যে তার মা একবার তার হাতের পাশে এসেছিলেন। এই শেষ ঘুম পাড়ানো অনুভব করেন জাহ্নবী তাও আবার ঘুমিয়ে মধ্যেই।

Related Articles