Hoop StoryHoop Viral

Viral: ‘দেশি গার্ল’‌ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে ভাইরাল দুই যুবতী, রইলো ভিডিও

দোস্তানা সিনেমাটি মনে পড়ে অভিষেক বচ্চন আর জন আব্রাহামের সেই বন্ধুত্বের সম্পর্ক মাঝখানে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া অর্থাৎ আমাদের দেশে এই দোস্তানা সিনেমাতেই অসাধারণ নাচ নেচেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। শাড়ি এবং স্লিভলেস ব্লাউজে প্রিয়াঙ্কাকে সুন্দর লাগছিল অনেকটা একই রকম সাজে আবারও ইউটিউবে হাজির হয়ে গেছেন দুই যুবতী। গ্রিস্মা হেজদে ইউটিউব চ্যানেলে তাদের অসাধারণ নৃত্য শৈলী প্রত্যেককে বেশ মন ভালো করে দিয়েছে।

ওই দুই যুবতী মিলে দোস্তানার অসাধারণ নাচ নেচেছে। সকলের বেশ প্রশংসা পাত্র হয়ে উঠেছেন। চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৭ লাখ ৩২ হাজার। এক বছর আগে ভিডিওটি যদিও ইউটিউবে পাবলিশ হয়েছে। তা সত্ত্বেও প্রায় ১২ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। এর মধ্যে ১৭ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন, যারা লাইক করতে হয়তো ভুলে গেছেন। তারা এই দুই মেয়ের অর্থাৎ এই দুই দেশি কন্যার গানের নাচও কোনো অংশে কম না।

মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। প্রিয়াঙ্কা চোপড়া হয়তো আমাদের বলিউড সিনেমার দেশি গার্ল। কিন্তু এই দুই দেশই গলো কিন্তু কিছু অংশে কম যায় না তাদের অসাধারণ নৃত্য শৈলী প্রত্যেকটি মানুষের মণিকোঠায় তাদেরকে বসিয়ে রেখেছে। তাদের অসাধারণ ছিপছিপে চেহারায় পাগল করে দিয়েছেন পুরুষের মন। মিডিয়ার মাধ্যমে নতুন প্রজন্মের প্রতিভা এইভাবে গোটা বিশ্বের কাছে ছড়িয়ে পড়ে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles