Hoop Plus

সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন সালমান খান, কি বললেন তিনি?

ব্যাক্তিগত নাকি পেশাগত কারণে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। তবে অনেকের ধারণা সিনেমা জগতে স্বজনপোষণ এই মৃত্যুর জন্য অনেকটা দায়ী। এই তালিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেতা সালমান খান। তার বিরুদ্ধে অভিযোগ শুধুই সুশান্ত নন, আরও একাধিক অভিনেতার কর্মজীবন নষ্ট করেছেন সালমান খান।

যদিও এতদিন পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি সালমান খান। তবে প্রায় এক সপ্তাহ পর সুশান্ত অনুগামীদের ক্ষোভের প্রতি মুখ খুললেন তিনি। শনিবার এই নিয়ে ট্যুইট করে তিনি বলেন, “আমি আমার ভক্তদের কাছে অনুরোধ করছি সুশান্ত ভক্তদের পাশে থাকুন। কারোর কথায় কিছু মনে করবেন না, এর পিছনে থাকা আবেগের কথা ভাবুন। কাছের মানুষদের চলে যাওয়া খুবই কষ্টের।”

তবে সুশান্তের মৃত্যুর পর বলিউডের তাবড়-তাবড় ব্যাক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বিহারের মুজফফরপুরের একটি আদালতে। যেখানে নাম রয়েছে সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি ও একতা কাপুরের। ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেছেন আইনজীবী সুধীর কুমার ওঝা। এই বিষয়ে তিনি আরও জানিয়েছেন যে, সুশান্ত সিং রাজপুত এই ব্যাক্তিত্বদের জন্যই অসম্ভব মানসিক চাপে ছিলেন। যার ফলে এই পদক্ষেপ নিয়েছেন।

Related Articles