whatsapp channel

Koel Mallick: একরত্তি ছেলে কবীরকে কৃষ্ণ সাজিয়ে জন্মাষ্টমী পালন করলেন কোয়েল মল্লিক

সমগ্র দেশ জুড়ে পালিত হচ্ছে জন্মাষ্টমীর উৎসব। পিছিয়ে নেই কলকাতার ঐতিহ্যবাহী ভবানীপুরের মল্লিক বাড়িও। এদিন প্রতি বছর মল্লিক বাড়ির সদস্যরা একত্রিত হয়ে তাঁদের পারিবারিক মন্দিরে জন্মাষ্টমী পালন করেন। এবার কোয়েল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সমগ্র দেশ জুড়ে পালিত হচ্ছে জন্মাষ্টমীর উৎসব। পিছিয়ে নেই কলকাতার ঐতিহ্যবাহী ভবানীপুরের মল্লিক বাড়িও। এদিন প্রতি বছর মল্লিক বাড়ির সদস্যরা একত্রিত হয়ে তাঁদের পারিবারিক মন্দিরে জন্মাষ্টমী পালন করেন। এবার কোয়েল (Koel Mallick) এই উৎসবে যোগ দিয়েছিলেন তাঁর পুত্রসন্তান কবীর (Kabir Singh)-কে নিয়ে। কিছুদিন আগে এক বছর বয়স হয়েছে কবীরের। কিন্তু করোনা অতিমারীর কারণে ঘরোয়া সেলিব্রেশনের মাধ্যমেই সীমাবদ্ধ থেকেছে তার জন্মদিন। এবার তাকে দেখা গেল মল্লিকবাড়ির কৃষ্ণের সাজে।

Advertisements

সম্প্রতি ইন্সটাগ্রামে কোয়েল কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, পুজোর জায়গায় হলুদ রঙের আনারকলি পরে বসে রয়েছেন তিনি। তাঁর কোলে কবীর। কবীরের মাথায় আদর করে কোয়েল পরিয়ে দিয়েছেন ময়ুরপালক। কবীরের পরনে রয়েছে হলুদ রঙের ছোট্ট ধুতি ও গোপালঠাকুরের জন্য বিশেষভাবে তৈরি করা কালো- লাল রঙের শর্ট হাতার পাঞ্জাবি। তবে কবীর ক্যামেরার দিক থেকে মুখ ফিরিয়ে পুজো দেখতে ব্যস্ত ছিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Advertisements

বহুদিন পর ভাইরাল হওয়া একটি ইন্সটাগ্রাম রিলে জিৎ (Jeet) -কোয়েল জুটিকে ‘ইটস ওনলি পেয়ার’ গানে একসঙ্গে নাচতে দেখা গেছে। এই রিলটি ভাইরাল হয়েছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে। শোয়ে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন কোয়েল। জিৎ ও কোয়েলের রোম‍্যান্টিক মুড যেন ছড়িয়ে পড়েছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। একসময় জিৎ ও কোয়েলের সুপারহিট জুটি রূপোলি পর্দা মাতিয়েছে। তাঁদের রসায়ন যে এখনও ফুরিয়ে যায়নি তা আবারও প্রমাণ করল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ।

Advertisements

চলতি বছরে মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে এক আপোষহীন সাংবাদিকের চরিত্রে রয়েছেন তিনি। এছাড়াও কোয়েল অভিনীত ‘রক্তরহস‍্য’-এ তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

whatsapp logo
Advertisements
Avatar