whatsapp channel

শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও অসাধারণ গান গেয়ে তাক লাগালেন এই যুবক, রইলো ভিডিও

শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও যে মানুষ মনের জোরে এগিয়ে যেতে পারে তার এক অসাধারণ দৃষ্টান্ত হলো এই ভিডিওটি। সম্প্রতি একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মানসিক এবং শারীরিক দুই…

Avatar

HoopHaap Digital Media

শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও যে মানুষ মনের জোরে এগিয়ে যেতে পারে তার এক অসাধারণ দৃষ্টান্ত হলো এই ভিডিওটি। সম্প্রতি একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মানসিক এবং শারীরিক দুই দিক থেকেই প্রতিবন্ধী এক যুবক বিছানায় বসে বসে অসাধারণ ক্লাসিক্যাল গান গাইছে, যা দেখে প্রত্যেকেই অবাক হয়ে গেছেন।

শারীরিক-মানসিক যতই প্রতিবন্ধকতা থাকুক না কেন মানুষের যদি মনের ইচ্ছা থাকে, মানুষ এগিয়ে যেতে পারে। অনেক দূর এমনটাই প্রমাণ করছে, এই ভিডিওটির এই যুবক অনেকের আদর্শ হতে পারে। তার অসাধারণ মনের জোর প্রমাণ করে দিচ্ছে, যে মনের জোরটাই হলো আসল চোর মনের জোর থাকলে যেকোনো বাধা-বিপত্তিকে খুব সহজেই কাটিয়ে ওঠা যায়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই সমস্ত প্রতিবন্ধী মানুষদের জীবন কাহিনী, করুন কাহিনী এখন খুব সহজেই সোশ্যাল মিডিয়ার পর্দায় সকলের কাছে পৌঁছে যায়। এদের কষ্টের জীবন অথবা এদের কষ্ট থেকে ঘুরে দাঁড়াবার জীবন মানুষের কাছে পৌঁছে যাওয়ার ফলে এরকম যারা মানুষ আছেন অথবা যারা মানসিকভাবে অনেকটা হয়তো ক্ষতিগ্রস্ত হয়েছেন, কোন দুঃখের কারনেই তারাও এদের কাছে পৌঁছে যায়, খুব সহজে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media