whatsapp channel

‘ডান্স দিওয়ানে 3’-এর মঞ্চে একসঙ্গে কোমর দোলালেন মাধুরী-জ্যাকলিন-ইয়ামী, রইল ভিডিও

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘ডান্স দিওয়ানে 3'-এর উষ্ণতার পারদ ক্রমশ চড়ছে। শুরুর দিন থেকেই এই শোয়ের টিআরপি যথেষ্ট ভালো। তার জন্য কিছুটা হলেও কাজ করে ‘মাধুরী কোশেন্ট'। এবার তাতে যুক্ত…

Avatar

HoopHaap Digital Media

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘ডান্স দিওয়ানে 3′-এর উষ্ণতার পারদ ক্রমশ চড়ছে। শুরুর দিন থেকেই এই শোয়ের টিআরপি যথেষ্ট ভালো। তার জন্য কিছুটা হলেও কাজ করে ‘মাধুরী কোশেন্ট’। এবার তাতে যুক্ত হল জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez) ও ইয়ামী গৌতম (Yami Gautam)-এর ম্যাজিক।

সম্প্রতি ‘ডান্স দিওয়ানে 3′-এর সেট থেকে একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে। সেই রিলে দেখা যাচ্ছে , লাল রঙের শাড়ি পরে জ্যাকলিন, গোলাপি রঙের শাড়ি পরে ইয়ামী ও নজরকাড়া সবুজ বেনারসী পরে মাধুরী (Madhuri Dixit Nene) মারাঠি গানের সঙ্গে নাচছেন। মারাঠি গানটি হল কিংবদন্তী আশা ভোঁসলে (Asha Bhonsle)-র গাওয়া বিখ্যাত ‘রেসমচায়া রেঘান’। অ্যাড অন হিসাবে নাকে মারাঠি নাথনী পরেছেন মাধুরী। কারণ মহারাষ্ট্রে এই মুহূর্তে চলছে ‘গণপতি উৎসব’-এর তোড়জোড়।

গণপতির প্রাক্কালে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হতেই কমেন্ট বক্স উপচে পড়ছে মাধুরী অনুরাগীদের মেসেজে। মাধুরী, জ্যাকলিন ও ইয়ামী যেন স্টেজে আগুন লাগিয়ে দিয়েছিলেন তাঁদের ডান্স পারফরম্যান্সের মাধ্যমে।

জ্যাকলিন ও ইয়ামী ‘ডান্স দিওয়ানে 3′-তে এসেছিলেন তাঁদের ফিল্ম ‘ভুত পুলিশ’-এর প্রোমোশন করতে। জ্যাকলিন ও ইয়ামী ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor) ও সইফ আলি খান (Saif Ali Khan)। 10ই সেপ্টেম্বর ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘ভুত পুলিশ’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media