Hoop PlusTollywood

Koel Mallick: মা হয়েও শরীরে নেই এতোটুকু মেদের চিহ্ন, নতুন রূপে কোয়েল, প্রশংসা মিমির

গত বছর করোনাকালে মা হয়েছেন কোয়েল (Koel Mallick)। এরপর থেকে তিনি ক্রমশ নিজের মাতৃত্বকালীন ওজন কমানোর চেষ্টা করেছেন ও তাতে সাফল্য পেয়েছেন। সম্প্রতি কোয়েল নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

কোয়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা স্লিভলেস টপ ও নীল জ্যাকেট এবং নীল ডেনিম যাতে রয়েছে নট বাঁধা। কোয়েলের মুখে রয়েছে হালকা মেকআপ, গলায় অক্সিডাইজড নেকপিস। তাঁর চুল রয়েছে খোলা। ছবিটি শেয়ার করে কোয়েল লিখেছেন, জীবন খুব ছোট। তাই নিজেকে সুযোগ‍্য গড়ে তোলার দরকার। কোয়েলের এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কোয়েলের ছবিতে মিমি (Mimi Chakraborty) লিখেছেন ‘হট’। অঙ্কুশ (Ankush Hazra) বলেছেন, ‘মাইন্ডব্লোয়িং’। আবীর (Abir Chatterjee)-এর পছন্দ হয়েছে কোয়েলের ছবি।

গত বছর মা হওয়ার পর থেকে কোয়েল ওজন কমানোর জন্য জুম্বার উপর ভরসা করেছেন। এছাড়াও আন্তর্জাতিক যোগা দিবসে কোয়েল শেয়ার করেছেন নিজের কিছু ছবি যেখানে তিনি যোগা প্র্যাকটিস করছেন। তবে কোয়েল শুধু নিজেকেই গ্রুম করছেন না, তিনি কবীর (Kabir)-কেও যথেষ্ট সময় দেন। জন্মাষ্টমীর দিন কবীরকে কৃষ্ণ সাজিয়ে ভবানীপুরের বাড়িতে গিয়ে পুজোয় অংশ নিয়েছিলেন। কবীর সম্প্রতি এক বছর বয়সে পা দিয়েছে। কিন্তু কোয়েল ও নিসপাল করোনা অতিমারীর কারণে (Nispal Singh Rane) ঘরোয়াভাবেই কবীরের জন্মদিন পালন করেছেন।

চলতি বছরে মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন কোয়েল। এছাড়াও গত বছর কোয়েল অভিনীত ফিল্ম ‘রক্ত রহস্য’ যথেষ্ট হিট হয়েছিল। কিছুদিন আগে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিশেষ অতিথি হিসাবে এসে কোয়েল নজর কেড়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles